ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
নীলফামারীতে ভোক্তা অধিকারের অভিযানে ১১ হাজার জরিমানা

নীলফামারীতে ভোক্তা অধিকারের অভিযানে ১১ হাজার জরিমানা

নীলফামারীতে ভোক্তা অধিকারের অভিযানে জরিমানা

তৌফিক এলাহী, স্টাফ রিপোর্টার:

ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের আওতায় নীলফামারীর সদরের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। আজ রবিবার সকালে উত্তরা ইপিজেড, ঢেলাপীর বাজার ও তৎসংলগ্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলে। অভিযানে বিভিন্ন অভিযোগের আওতায় মোট ১১ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।

উত্তরা ইপজেডে এলাকার সৌরভ হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিককে ৪৩ নম্বর ধারায় ছয় হাজার টাকা, ঢেলাপীর বাজারের ভাই ভাই হোটেলে ৪২ নম্বর ধারায় তিন হাজার টাকা এবং একই এলাকার আরেকটি মুদি দোকানে দুই হাজার টাকা জরিমানা করা হয়। ভোক্তা অধিকার প্রতিষ্ঠায় ভ্রাম্যমান আদালতের এ অভিযান পরিচালনা করা হয়েছে বলে জানান নীলফামারী জেলার বাজার তদারকি কর্মকর্তা মো.শামসুল আলম।

তিনি জানান, রবিবার সকাল থেকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের আওতায় অভিযান পরিচালনা করা হয়। বিভিন্ন এলাকায় অভিযান চললেও তিনটি প্রতিষ্ঠানের মালিককে ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এরকম অভিযান অব্যাহত থাকলে বিক্রেতারা সঠিক মান বজায় রেখে পণ্য বিক্রি করবে। পাশাপাশি পণ্যের দাম নিয়েও ভোক্তাদের আর অভিযোগ থাকবে না বলে মনে করেন তিনি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST