ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
পুলিশের সাথে মরক্কো-ফ্রান্স সমর্থকদের সংঘর্ষ

পুলিশের সাথে মরক্কো-ফ্রান্স সমর্থকদের সংঘর্ষ

প্যারিসের রাজপথে বিক্ষুব্ধ সমর্থকদের সাথে পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক:

শনিবার কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে পর্তুগালের বিপক্ষে জয় পায় মরক্কো। পরের ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে জয় নিশ্চিত করে ফ্রান্স। সেমিফাইনালে একে অন্যের মুখোমুখি হবে এই দুই দল।

সেমিফাইনালে যাওয়ায় ফ্রান্সের রাজধানী প্যারিসে পতাকা উড়িয়ে এবং হর্ন বাজিয়ে বিজয় উদ্‌যাপন করছিল উভয় দলের সমর্থকেরা। এসময় দুইদলের সমর্থকদের সাথে পুলিশের সংঘর্ষ বাঁধে।

নিরাপত্তা নিশ্চিত করতে মোতায়েন করা হয় অসংখ্যক পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে টিয়ার গ্যাসের ছোড়ে পুলিশ ।

পুলিশের সাথে সংঘর্ষের সময় আশপাশের  দোকানপাটে ভাঙচুর চালায় সমর্থকরা। এ ছাড়া প্যারিসের বিভিন্ন স্থানে সংঘর্ষ হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST