ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে নীলফামারী জলঢাকায় টি আর কাবিটার চেক বিতরণ বাগেরহাটে হাত-পা, মুখ বাধা শিশুর মরদেহ নীলফামারীতে ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের দশ কেজি চাল বিতরন ‘ট্রাম্প আমাদের গণতন্ত্র ধ্বংসে বদ্ধপরিকর’: বাইডেন
পুলিশের সাথে মরক্কো-ফ্রান্স সমর্থকদের সংঘর্ষ

পুলিশের সাথে মরক্কো-ফ্রান্স সমর্থকদের সংঘর্ষ

প্যারিসের রাজপথে বিক্ষুব্ধ সমর্থকদের সাথে পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক:

শনিবার কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে পর্তুগালের বিপক্ষে জয় পায় মরক্কো। পরের ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে জয় নিশ্চিত করে ফ্রান্স। সেমিফাইনালে একে অন্যের মুখোমুখি হবে এই দুই দল।

সেমিফাইনালে যাওয়ায় ফ্রান্সের রাজধানী প্যারিসে পতাকা উড়িয়ে এবং হর্ন বাজিয়ে বিজয় উদ্‌যাপন করছিল উভয় দলের সমর্থকেরা। এসময় দুইদলের সমর্থকদের সাথে পুলিশের সংঘর্ষ বাঁধে।

নিরাপত্তা নিশ্চিত করতে মোতায়েন করা হয় অসংখ্যক পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে টিয়ার গ্যাসের ছোড়ে পুলিশ ।

পুলিশের সাথে সংঘর্ষের সময় আশপাশের  দোকানপাটে ভাঙচুর চালায় সমর্থকরা। এ ছাড়া প্যারিসের বিভিন্ন স্থানে সংঘর্ষ হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST