ঘোষনা:
শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন

শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন

বিনোদন ডেক্স,

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন জানিয়েছেন, আগুনে দগ্ধ অভিনেত্রী শারমিন আঁখির অবস্থা গত দু’দিন ধরে একই রকম রয়েছে। তেমন পরিবর্তন হয়নি।

রবিবার তিনি জানান, আঁখির শরীরের ৩৫ ভাগ অংশ পুড়ে গেছে (ডিপ বার্ন)। তাঁর শ্বাসনালি পুড়ে গেছে, খুব একটা শঙ্কামুক্ত নন।

শনিবার মিরপুরের একটি শুটিংবাড়ির মেকআপ রুমে বিস্ফোরণে গুরুতর আহত হন অভিনেত্রী শারমিন আঁখি। সেদিনই তাঁকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

সেই বিস্ফোরণে আঁখির হাত, পা, চুলসহ শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়। তিন দিন ধরে তাঁর চিকিৎসা চলছে।

আঁখির স্বামী রাহাত কবির বলেন, ‘আঁখির হাত, পা ও মুখ ঝলসে গেছে। পোড়া চামড়ার কিছু অংশ খুলে পড়ে। প্রথম দিনেই ডাক্তাররা আঁখির হাতের কনুই পর্যন্ত চামড়া কেটে ফেলেছেন, ঊরুর চামড়াও কাটতে হয়েছে। মুখের কিছু অংশ পুড়েছে। তার দুই হাত–পা মুড়িয়ে গেছে।

তিনি আরো জানান, অবস্থা এখনো স্ট্যাবল নয়। এর মাঝেই হঠাৎ করে অবস্থা কিছুটা খারাপ হয়েছিল। প্লাজমা কমে যাচ্ছে। ডাক্তাররা রক্ত প্রস্তুত রাখতে বলেছেন। প্লাজমা দেওয়া হচ্ছে। নিয়মিত ডোনার প্রস্তুত রাখতে হচ্ছে।

২০১০ সালে নার্গিস আক্তারের ‘ভালোবাসা কি করে ভালো হয়’ নাটকের অভিনয়। পরে নাটক, বিজ্ঞাপন, স্বল্পদৈর্ঘ্য সিনেমা ও মডেলিং শুরু করেন।

২০১৮ সালে নাম লেখান সিনেমায়। প্রথম সিনেমা ছিল ‘ইতি, তোমারই ঢাকা’। এই সিনেমার ১১ জন নির্মাতার ১১টি গল্পের মধ্যে ‘জিন্নাহ ইজ ডেড’-এ অভিনয় করে প্রশংসা পান শারমিন আঁখি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST