ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
মসজিদের সামনে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা

মসজিদের সামনে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা

কুমিল্লার স্থানীয় আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা

কুমিল্লা প্রতিনিধি; পূর্ব বিরোধের জের ধরে কুমিল্লার সদর উপজেলায় জুমার নামাজ শেষে বেরুনোর পর আওয়ামী লীগের এক নেতাকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে উপজেলার দুর্গাপুর উত্তর ইউনিয়নের আলেখাচর গ্রামের জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ।

হত্যার শিকার এনামুল হক (৪০) আলেখাচর গ্রামের আবদুল ওয়াদুদের ছেলে।

তিনি দুর্গাপুর উত্তর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

পরিবার থেকে জানানো হয়, সম্পত্তি নিয়ে একই এলাকার কাজী জহিরুল ইসলাম, তার ভাই কাজী আমানুল ইসলাম ও সাইদের সঙ্গে এনামুলের বিরোধ চলে আসছিল।

জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হলে ঐ তিনজন এনামুলকে টেনেহিঁচড়ে মসজিদের সামনে শুইয়ে গলা কেটে ফেলে।

রক্তাক্ত এনামুলকে প্রথমে কুমিল্লা জেনারেল হাসপাতালে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। বেলা ৩টার দিকে চিকিসাধীন অবস্থায় তিনি মারা যান।

এনামুল হত্যাকাণ্ডে জড়িতরা জামায়াত-শিবিরের কর্মী বলে দাবি স্থানীয় আওয়ামী লীগ নেতারা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST