ঘোষনা:
শিরোনাম :
খুলনার মহাসমাবেশে শ্লোগান,এক সংগ্রাম, এক ডাক, আওয়ামী লীগ সরকার নিপাত যাক। বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু। বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা। জলঢাকায় গাঁজা কেনাবেচা কালে মা-ছেলেসহ আটক-৩। নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় প্রথমবার ইভিএমে ভোট।সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। কিশোরগঞ্জে জাপা কর্মীর জানাজা সম্পন্ন । নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১। নীলফামারীতে সড়ক র্দূঘটনায় ১জন নিহত ও ১২জন ইপিজেড কর্মী আহত গাজীপুর কাশিমপুর কারাগারে লেখক মুস্তাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি। সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু।
তথ্যমন্ত্রী খালেদা জিয়াকে দেখে মনে হয় না অসুস্থ

তথ্যমন্ত্রী খালেদা জিয়াকে দেখে মনে হয় না অসুস্থ

জিপি ডেস্ক ঃ

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, ‘খালেদা জিয়ার প্রতি শ্রদ্ধা ও সম্মান রেখে বলছি, আদালত প্রাঙ্গণে তাঁকে আনার পর সানগ্লাস পরা অবস্থায় দেখলে কারোরই মনে হয় না তিনি অসুস্থ। যদিও রিজভী সাহেবরা তাঁকে প্রতিদিনই অসুস্থ বলে দাবি করেন।’

আজ শনিবার ঢাকার জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের অভিষেক অনুষ্ঠানে সমসাময়িক রাজনীতির প্রসঙ্গে হাছান মাহমুদ এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার আর্থ্রাইটিস নতুন রোগ না, এ রোগ নিয়ে তিনি রাজনীতি করেছেন। দুইবার প্রধানমন্ত্রিত্ব করেছেন। তিনি কারাগারে যে সুযোগ-সুবিধা পাচ্ছেন, তা উপমহাদেশে নজিরবিহীন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচন থেকে পালানোর পথ খুঁজছে। তাদের সব সময় উদ্দেশ্য থাকে কীভাবে নির্বাচন কমিশনকে বিতর্কিত করা যায়। এই কথা বলে তারা নির্বাচন থেকে পালানোর পথ খোঁজে। যেভাবে তারা নির্বাচন থেকে পালাচ্ছে, তাতে তারা জনবিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। নির্বাচন ভীতি দূর করে নির্বাচন থেকে পালানোর যে নীতি অনুসরণ করছে বিএনপি, সেই নীতি থেকে সরে এসে নির্বাচনে আসার আহ্বান জানান তিনি।

ভোটে ইভিএম ব্যবহারের বিষয়ে মন্ত্রী হাছান মাহমুদ বলেন, এর আগেও বিভিন্ন নির্বাচনে ইভিএম ব্যবহার হয়েছে। সেখানের আমরা ফলাফল পেয়েছি এবং সেই কেন্দ্রের ভোটের ফলাফল নিয়ে কারও কোনো আপত্তি ছিল না।

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে কাউন্সিলের বিভিন্ন পর্যায়ের সদস্য ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।সূত্র প্রথম আলো





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST