ঘোষনা:
শিরোনাম :
নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় অভিযোগপত্র (চার্জশিট) দাখিল

নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় অভিযোগপত্র (চার্জশিট) দাখিল

রুহুল আমিন

নোয়াখালী প্রতিনিধি ॥  নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নের চর বাগ্গা গ্রামে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) জেলার ২ নং আমলি আদালতে এ অভিযোগপত্র দাখিল করে।

চাঞ্চল্যকর এ মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বিকেলে ২ নং আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহের কাছে এ অভিযোগপত্র দাখিল করেন।

তিনি আরো জানান, মামলার এজাহারভুক্ত ৯ আসামি ছাড়াও তদন্তে ঘটনার সঙ্গে আরও ৭ জনের সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায়। তদন্ত শেষে বুধবার মোট ১৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়। এরমধ্যে উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত প্রচার সম্পাদক রুহুল আমিনের নামও রয়েছে। চার্জশিটভুক্তদের মধ্যে ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে ৮ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এছাড়া তদন্তে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে। তারা হলেন- মূল ইন্ধনদাতা রুহুল আমিন (সাবেক মেম্বার), মূল হোতা হাসান আলী ভুলু, জসীম উদ্দিন ওরপে জইস্যা, মুরাদ ও হেঞ্জু মাঝি (২৯)। এছাড়া বাকি দুইজনের নাম তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না।

গত বছরের ৩০ ডিসেম্বর রাতে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের চরবাগ্গা গ্রামে স্বামী-সন্তানকে বেঁধে চার সন্তানের জননীকে গণধর্ষণ করা হয়। ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে ৩১ ডিসেম্বর চর জব্বার থানায় একটি ধর্ষণ মামলা করেন।

২ জানুয়ারি গভীর রাতে গণধর্ষণের ঘটনার মূলহোতা ও ৫ নম্বর চরজুবলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য (মেম্বার) এবং উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রুহুল আমিনকে আটক করে পুলিশ।

পরে ৪ জানুয়ারি এক জরুরি বৈঠকে রুহুল আমিনকে দল থেকে বহিষ্কার করে উপজেলা আওয়ামী লীগ।

এ মামলার এজাহারভুক্ত ছয় আসামি ও ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজন মিলিয়ে মোট ১০ জনকে গ্রেফতার করে পুলিশ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST