ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
শনিবার পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি স্থগিত করেছে জাতীয় ঐক্যফ্রন্ট

শনিবার পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি স্থগিত করেছে জাতীয় ঐক্যফ্রন্ট

ফাইল ছবি

 

ঢাকা প্রতিবেদক,

সরকারের বিভিন্ন ‘অনিয়মের’ প্রতিবাদে আগামীকাল শনিবার পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি স্থগিত করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। এ ছাড়া পরদিন রোববারের আলোচনা সভার জন্য অনুমতি না পাওয়ায় এখনো স্থান নির্ধারিত হয়নি।

আজ শুক্রবার বিকেলে রাজধানীর আরামবাগে গণফোরামের অফিসে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে নেতারা এসব কথা জানান।

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান বলেন, প্রেসক্লাবের সামনে উন্নয়নকাজের জন্য রাস্তা খনন এবং বনানীর অগ্নিকাণ্ডের জন্য আগামীকালের মানববন্ধন কর্মসূচি স্থগিত করা হয়েছে।

আগামীকাল শনিবার সকাল ১১টায় প্রেসক্লাবের সামনে তাদের এ মানববন্ধন হওয়ার কথা। এ ছাড়া ৩১মার্চ রোববার স্বাধীনতা দিবস উপলক্ষে রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বিকেল ৩টায় আলোচনা সভার  এখনো অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট।

এ ব্যাপারে মান্না বলেন, সেখানে অনুমতি না পেলে রাজধানীর যেকোনো জায়গায় তারা আলোচনা সভা করবেন।

বৈঠকে সভাপতিত্ব করেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব। বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনাকে দুঃখজনক বলে উল্লেখ করেন তিনি বলেন, বনানীর দুর্ঘটনা মানবসৃষ্ট। এ ধরনের ঘটনা এর আগেও ঘটেছে। চকবাজার, এনটিভিসহ বিভিন্ন বহুতল ভবনে অগ্নিকাণ্ড ঘটার পরেও সরকার কোনো ধরনের উদ্যোগ নেয়নি। আগুন নেভানোর জন্য প্রয়োজনীয় যন্ত্রপাতি আনা ও ব্যবস্থাপনার দিকে সরকার নজর দেয়নি।

ঐক্যফ্রন্ট নিয়ে বিভিন্ন জায়গায় বিভ্রান্তি ছড়ানো হচ্ছে জানিয়ে ঐক্যফ্রন্টের মুখপাত্র রব বলেন, ঐক্যফ্রন্ট আছে এবং রাজনৈতিক কারণে থাকবে। তিনি এ বিষয়ে বিভ্রান্তি না ছড়িয়ে সতর্ক হওয়ার আহ্বান জানান।

বৈঠকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও তাঁর মুক্তি দাবি করে ঐক্যফ্রন্ট।

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST