ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে’ এই স্লোগানে লক্ষ্মীপুরে আদর্শ নাগরিক হওয়ার শপথ নিয়েছে শিক্ষার্থীরা

পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে’ এই স্লোগানে লক্ষ্মীপুরে আদর্শ নাগরিক হওয়ার শপথ নিয়েছে শিক্ষার্থীরা

লক্ষ্মীপুর প্রতিনিধি ॥ ‘

পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে’ এই স্লোগানে লক্ষ্মীপুরে আদর্শ নাগরিক হওয়ার শপথ নিয়েছে শিক্ষার্থীরা। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ‘পরিচ্ছন্ন ও সবুজ ক্যাম্পাস’ প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে শপথপাঠ করান জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। এ সময় শিক্ষার্থীদের পাশাপাশি জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়।

সদর উপজেলা পরিষদের হলরুমে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন বিডিক্লিন লক্ষ্মীপুর জেলা শাখা এ আয়োজন করে।

লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)শফিকুর রিদোয়ান আরমান শাকিলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু, ভাইস চেয়ারম্যান হাফিজ উল্লাহ, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, জাতীয় মহিলা সংস্থা লক্ষ্মীপুর শাখার চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন লিকা।

সঞ্চালনায় ছিলেন সংগঠনটির জেলা সমন্বয়ক সহিদ্দুজ্জামান সৈকত।

জানা যায়, বিডিক্লিন আগামী দু’মাসব্যাপী জেলার ক্যাম্পাস টু ক্যাম্পাস পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করবে। পরে  জেলার পরিচ্ছন্ন ক্যাম্পাস হিসেবে সেরা নির্বাচিত করে বিশেষ আয়োজনে পুরস্কৃত করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST