ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় সরকারী সেবা জনগনের দোরগোড়ায় দিতে চান ইউএনও উম্মে সালমা নীলফামারীতে পবিত্র ঈদুল আযহায় জেলা পুলিশের উৎসব সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন
রাজবাড়ীর গোয়ালন্দে ঝড়ের কবলে পড়ে পদ্মায় নিখোঁজ দুই ভাইয়ের লাশ উদ্ধার

রাজবাড়ীর গোয়ালন্দে ঝড়ের কবলে পড়ে পদ্মায় নিখোঁজ দুই ভাইয়ের লাশ উদ্ধার

গোয়ালন্দ, রাজবাড়ী,প্রতিবেদক,

রাজবাড়ীর গোয়ালন্দে ঝড়ের কবলে পড়ে পদ্মায় নিখোঁজ দুই ভাইয়ের লাশ পাওয়া গেছে। মাছ ধরতে গিয়ে গত রোববার সন্ধ্যায় ঝড়ের কবলে পড়ে নিখোঁজ হন তাঁরা।দুই ভাই হলেন উপজেলার কাওয়ালজানি গ্রামের বাবলু সরদার (৩০) ও জীবন সরদার (১৬)। আজ মঙ্গলবার সকালে বড় ভাই বাবলু এবং দুপুরে ছোট ভাই জীবন লাশ উদ্ধার করে এলাকাবাসী।ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, আজ সকাল সাতটার দিকে কাওয়ালজানি গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার ভাটিতে একটি লাশ দেখা যায়। লাশটি নদীতে থাকা মাছ ধরার দুয়ারীর বাঁশের সঙ্গে আটকে ছিল। খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে লাশটি বাবলুর বলে শনাক্ত করেন। দুপুর ১২টার দিকে স্থানীয় মুন্সি বাজারে বাবলুকে দাফন করা হয়। এর ঘণ্টাখানেক পর বেলা একটার দিকে নদীর ওই একই স্থানে ছোট ভাই জীবন সরদারের লাশ পাওয়া যায়। সেলিনা (৭) ও সিনথিয়া (১৮ মাস) নামে বাবলুর দুই শিশু কন্যা আছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবায়েত হায়াত বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিকভাবে সাহায্যের জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করা হয়েছে। পরিবারকে দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা থেকে ২৫ হাজার টাকার অনুদান দেওয়া হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST