ঘোষনা:
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় গোলাগুলিতে এক কিশোর নিহত।আহত ৭জন। বাংলাভিশনের গাজীপুর প্রতিনিধির ব্যক্তিগত প্রাইভেটকারে ট্রাকের ধাক্কায় গাড়ি ক্ষতিগ্রস্ত । খুলনার ভৈরব নদ থেকে কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নীলফামারীর ডোমারে করোনা প্রতিরোধে ভ্রাম্যমান প্রচারণার উদ্বোধন । বাগেরহাট সদরের তালশাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত -১ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। চট্টগ্রামে মিতু হত্যা মামলায় আরও দুই আসামিকে গ্রেপ্তার দেখানো হয়েছে ১৪ দিন পর ঢাকায় ফেরার অনুরোধ ২৩ মে পর্যন্ত লকডাউনে নতুন দুটি প্রজ্ঞাপন জারি।
রাজবাড়ীর গোয়ালন্দে ঝড়ের কবলে পড়ে পদ্মায় নিখোঁজ দুই ভাইয়ের লাশ উদ্ধার

রাজবাড়ীর গোয়ালন্দে ঝড়ের কবলে পড়ে পদ্মায় নিখোঁজ দুই ভাইয়ের লাশ উদ্ধার

গোয়ালন্দ, রাজবাড়ী,প্রতিবেদক,

রাজবাড়ীর গোয়ালন্দে ঝড়ের কবলে পড়ে পদ্মায় নিখোঁজ দুই ভাইয়ের লাশ পাওয়া গেছে। মাছ ধরতে গিয়ে গত রোববার সন্ধ্যায় ঝড়ের কবলে পড়ে নিখোঁজ হন তাঁরা।দুই ভাই হলেন উপজেলার কাওয়ালজানি গ্রামের বাবলু সরদার (৩০) ও জীবন সরদার (১৬)। আজ মঙ্গলবার সকালে বড় ভাই বাবলু এবং দুপুরে ছোট ভাই জীবন লাশ উদ্ধার করে এলাকাবাসী।ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, আজ সকাল সাতটার দিকে কাওয়ালজানি গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার ভাটিতে একটি লাশ দেখা যায়। লাশটি নদীতে থাকা মাছ ধরার দুয়ারীর বাঁশের সঙ্গে আটকে ছিল। খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে লাশটি বাবলুর বলে শনাক্ত করেন। দুপুর ১২টার দিকে স্থানীয় মুন্সি বাজারে বাবলুকে দাফন করা হয়। এর ঘণ্টাখানেক পর বেলা একটার দিকে নদীর ওই একই স্থানে ছোট ভাই জীবন সরদারের লাশ পাওয়া যায়। সেলিনা (৭) ও সিনথিয়া (১৮ মাস) নামে বাবলুর দুই শিশু কন্যা আছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবায়েত হায়াত বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিকভাবে সাহায্যের জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করা হয়েছে। পরিবারকে দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা থেকে ২৫ হাজার টাকার অনুদান দেওয়া হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST