ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আন্তঃ উপজেলা ফুটবল প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও আবাসিক ক্যাম্পের উদ্বোধন জলঢাকায় তথ্য আপা’র সেবা পেয়েছেন ১৮ হাজার নারী নীলফামারীতে আদালতের ১৪ বিচারক করোনায় আক্রান্ত নীলফামারীতে ট্রেনে কাটা পরে ৩ ইপিজেড শ্রমিক নিহত,আহত ৯, এলাকায় শোকের মাতম সৈয়দপুরে পৌর বর্জ্যে পাউবো’র জমি দখল চেয়ারম্যান এ্যাড. শক্তিমান চাকমা হত্যা মামলার আসামী রাঙ্গামাটি ৪ ইউনিয়নের চেয়ারম্যান গ্রেফতার নীলফামারীতে ৪৪০ টাকা ছাড়া মিলছে না টিসিবির পণ্য,ভোগান্তীতে ক্রেতারা দেশে করোনা সংক্রমণের হাড় ৩২ দশমিক ৩৭ শতাংশ বিএনপি আজ চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন, সেতুমন্ত্রী ডিমলা উপজেলার সবচাইতে বয়স্ক ব্যক্তিটি মারা গেলেন।
রাজবাড়ীর গোয়ালন্দে ঝড়ের কবলে পড়ে পদ্মায় নিখোঁজ দুই ভাইয়ের লাশ উদ্ধার

রাজবাড়ীর গোয়ালন্দে ঝড়ের কবলে পড়ে পদ্মায় নিখোঁজ দুই ভাইয়ের লাশ উদ্ধার

গোয়ালন্দ, রাজবাড়ী,প্রতিবেদক,

রাজবাড়ীর গোয়ালন্দে ঝড়ের কবলে পড়ে পদ্মায় নিখোঁজ দুই ভাইয়ের লাশ পাওয়া গেছে। মাছ ধরতে গিয়ে গত রোববার সন্ধ্যায় ঝড়ের কবলে পড়ে নিখোঁজ হন তাঁরা।দুই ভাই হলেন উপজেলার কাওয়ালজানি গ্রামের বাবলু সরদার (৩০) ও জীবন সরদার (১৬)। আজ মঙ্গলবার সকালে বড় ভাই বাবলু এবং দুপুরে ছোট ভাই জীবন লাশ উদ্ধার করে এলাকাবাসী।ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, আজ সকাল সাতটার দিকে কাওয়ালজানি গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার ভাটিতে একটি লাশ দেখা যায়। লাশটি নদীতে থাকা মাছ ধরার দুয়ারীর বাঁশের সঙ্গে আটকে ছিল। খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে লাশটি বাবলুর বলে শনাক্ত করেন। দুপুর ১২টার দিকে স্থানীয় মুন্সি বাজারে বাবলুকে দাফন করা হয়। এর ঘণ্টাখানেক পর বেলা একটার দিকে নদীর ওই একই স্থানে ছোট ভাই জীবন সরদারের লাশ পাওয়া যায়। সেলিনা (৭) ও সিনথিয়া (১৮ মাস) নামে বাবলুর দুই শিশু কন্যা আছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবায়েত হায়াত বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিকভাবে সাহায্যের জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করা হয়েছে। পরিবারকে দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা থেকে ২৫ হাজার টাকার অনুদান দেওয়া হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST