ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
সাতক্ষীরায় এক এনজিও কর্মীর জিহ্বা কেটে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

সাতক্ষীরায় এক এনজিও কর্মীর জিহ্বা কেটে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরায় এক এনজিও কর্মীকে মারপিট ও তাঁর জিহ্বা কেটে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাতে সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের গাভা ওয়াপদা সড়কের একটি কালভার্টের পাশে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ওই এনজিও কর্মীর নাম জাহিদুল ইসলাম (৪০)। তিনি কলারোয়ার তুলসীডাঙ্গা গ্রামের মিজানুর রহমানের ছেলে। বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ব্যক্তিরা জানান, আশা সমিতির ব্যাং দহা শাখার মাঠকর্মী জাহিদুল রাতে ঋণ ও সঞ্চয় আদায় শেষে অফিসে ফিরছিলেন। পথে ফিংড়ির গাভা ওয়াপদা সড়কের বেড়িবাঁধের ওপর বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলে তিন দুর্বৃত্ত এসে তাঁর গতি রোধ করে। তারা অস্ত্রের মুখে জিম্মি করে তাঁর ব্যাগে থাকা প্রায় ২০ হাজার টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এতে বাধা দেওয়ায় সন্ত্রাসীরা তাঁর গলা চেপে ধরে জিহ্বা কেটে ক্ষতবিক্ষত করে ও মারপিট করে টাকা নিয়ে পালিয়ে যায়। স্থানীয় ব্যক্তিরা তাঁকে ব্যাং দহা বাজারের গ্রাম্য চিকিৎসক সুবল কুমার মণ্ডলের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST