ঘোষনা:
শিরোনাম :
প্রাইমারি শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে দুকুড়ী বলরামপাঠ সরকারি প্রাথমিক বিদ্যালয় নীলফামারীতে ৪ শত বোতল ফেনসিডিল সহ ২ জন গ্রেফতার নীলফামারীর হিমাগারে  ভোক্তা মহাপরিচালকের পরিদর্শন।আলু আমদানির হুশিয়ারি নীলফামারীতে চালু হলো মাইকোর্ট অ্যাপ-ঘরে বসেই জানা যাবে মামলার সর্বশেষ তথ্য। নীলফামারীতে র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল সহ অস্ত্র ব্যাবসায়ী আটক। নীলফামারীতে সন্ত্রাসীদের তান্ডবে বাড়ি ছাড়া ২১ পরিবারের সংবাদ সম্মেলন নীলফামারী থেকে রংপুরে আন্তঃজেলা গরু চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার নীলফামারীতে নেকবক্ত উচ্চ বিদ্যালয়ে জিপিএ-৫ নীলফামারীতে পুলিশ সুপার গোলাম সবুরের সহযোগিতায় কলেজে ভর্তির সুযোগ পেলেন সোয়াদ
সাতক্ষীরায় এক এনজিও কর্মীর জিহ্বা কেটে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

সাতক্ষীরায় এক এনজিও কর্মীর জিহ্বা কেটে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরায় এক এনজিও কর্মীকে মারপিট ও তাঁর জিহ্বা কেটে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাতে সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের গাভা ওয়াপদা সড়কের একটি কালভার্টের পাশে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ওই এনজিও কর্মীর নাম জাহিদুল ইসলাম (৪০)। তিনি কলারোয়ার তুলসীডাঙ্গা গ্রামের মিজানুর রহমানের ছেলে। বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ব্যক্তিরা জানান, আশা সমিতির ব্যাং দহা শাখার মাঠকর্মী জাহিদুল রাতে ঋণ ও সঞ্চয় আদায় শেষে অফিসে ফিরছিলেন। পথে ফিংড়ির গাভা ওয়াপদা সড়কের বেড়িবাঁধের ওপর বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলে তিন দুর্বৃত্ত এসে তাঁর গতি রোধ করে। তারা অস্ত্রের মুখে জিম্মি করে তাঁর ব্যাগে থাকা প্রায় ২০ হাজার টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এতে বাধা দেওয়ায় সন্ত্রাসীরা তাঁর গলা চেপে ধরে জিহ্বা কেটে ক্ষতবিক্ষত করে ও মারপিট করে টাকা নিয়ে পালিয়ে যায়। স্থানীয় ব্যক্তিরা তাঁকে ব্যাং দহা বাজারের গ্রাম্য চিকিৎসক সুবল কুমার মণ্ডলের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST