ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
রাজধানীতে ১৯ হাজার ইয়াবাসহ দুই জন আটক

রাজধানীতে ১৯ হাজার ইয়াবাসহ দুই জন আটক

রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে মাদক পাচারের সময় ১৯ হাজার ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। এ সময় ইয়াবা বহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস আটক করা হয়েছে। 

র‌্যাব-২ এর সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ সাইফুল মালিক বুধবার বিকেলে এ তথ্য জানান। মঙ্গলবার রাতে র‌্যাব-২ এ অভিযান চালায়।

আটকরা হলেন- মো. আইয়ুব (২৬) ও আব্দুস সোবাহানকে (৩০)।

এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, গোয়েন্দা তথ্যে জানা যায়, কয়েকজন মাদক ব্যবসায়ী সীমান্ত জেলা কক্সবাজার থেকে একটি মাইক্রোবাসে ইয়াবার চালান নিয়ে কামরাঙ্গীরচর আসবে। এ সংবাদে নিইমার্কেটের সামনে মিরপুর সড়কে চেকপোস্টা স্থাপন করা হয়। সন্দেহভাজন মাইক্রোবাসটি আসলে থামার সংকেত দেয়া হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাড়ি থামিয়েই দুই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। ধাওয়া করে তাদের আটক করা হয়। পরে তারা দেখিয়ে দিলে, মাক্রোবাসের সিটের নিচে লুকানো ১৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। 

জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, দীর্ঘদিন ধরে তারা কক্সবাজার ও টেকনাফ থেকে ইয়াবা এনে রাজধানী ও আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST