ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
গাড়ি চালিয়ে বকশিশ পেলেন ইমরান!

গাড়ি চালিয়ে বকশিশ পেলেন ইমরান!

দুই দিনের সরকারি সফরে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান পাকিস্তানে এসেছেন। রোববার রাতে পাকিস্তান পৌঁছান তিনি। এ সময়

সালমানকে অভ্যর্থনা জানান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। বিমানবন্দরে তাকে লাল গালিচা সংবর্ধনা ও গান স্যালুট দেয়ার পর যুবরাজকে বহনকারী গাড়িটি পাকিস্তানের প্রধানমন্ত্রী নিজেই চালিয়ে নিয়ে যান।

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরা’র এক প্রতিবেদন এই তথ্য জানিয়েছে। এতে বলা হয়, পাকিস্তানে যুবরাজের থাকার জন্য নির্ধারিত হয়েছে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন। সেখানে পৌঁছানোর পরে পাকিস্তানের পক্ষ থেকে গার্ড অব অনার দিয়ে যুবরাজকে সম্মানিত করা হয়।

সৌদি যুবরাজের এ সফর দুই দেশের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কেরই প্রতিচ্ছবি হয়ে উঠছে। আর এ সফরের মাধ্যমে যুবরাজের দক্ষিণ এশিয়া ও দক্ষিণ-পূর্ব এশিয়া সফর শুরু হয়েছে। সফরের প্রথম দিন রোববার পাকিস্তানের সঙ্গে ২০ বিলিয়ন ডলার বিনিয়োগের চুক্তি স্বাক্ষরও করেন যুবরাজ।

বিশ্লেষকরা বলছেন, ২০১৫ সালে চীনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের সফরের পর যুবরাজের এ আগমনকে সবচেয়ে বড় রাষ্ট্রীয় সফর হিসেবে আখ্যায়িত করছে ইসলামাবাদ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST