ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
গাড়ি চালিয়ে বকশিশ পেলেন ইমরান!

গাড়ি চালিয়ে বকশিশ পেলেন ইমরান!

দুই দিনের সরকারি সফরে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান পাকিস্তানে এসেছেন। রোববার রাতে পাকিস্তান পৌঁছান তিনি। এ সময়

সালমানকে অভ্যর্থনা জানান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। বিমানবন্দরে তাকে লাল গালিচা সংবর্ধনা ও গান স্যালুট দেয়ার পর যুবরাজকে বহনকারী গাড়িটি পাকিস্তানের প্রধানমন্ত্রী নিজেই চালিয়ে নিয়ে যান।

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরা’র এক প্রতিবেদন এই তথ্য জানিয়েছে। এতে বলা হয়, পাকিস্তানে যুবরাজের থাকার জন্য নির্ধারিত হয়েছে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন। সেখানে পৌঁছানোর পরে পাকিস্তানের পক্ষ থেকে গার্ড অব অনার দিয়ে যুবরাজকে সম্মানিত করা হয়।

সৌদি যুবরাজের এ সফর দুই দেশের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কেরই প্রতিচ্ছবি হয়ে উঠছে। আর এ সফরের মাধ্যমে যুবরাজের দক্ষিণ এশিয়া ও দক্ষিণ-পূর্ব এশিয়া সফর শুরু হয়েছে। সফরের প্রথম দিন রোববার পাকিস্তানের সঙ্গে ২০ বিলিয়ন ডলার বিনিয়োগের চুক্তি স্বাক্ষরও করেন যুবরাজ।

বিশ্লেষকরা বলছেন, ২০১৫ সালে চীনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের সফরের পর যুবরাজের এ আগমনকে সবচেয়ে বড় রাষ্ট্রীয় সফর হিসেবে আখ্যায়িত করছে ইসলামাবাদ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST