ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সৈয়দপুরে বৈশাখ আর ঈদের কেনাকাটায় ব্যাস্ত মানুষ। রাষ্ট্রপতির শোক বার্তা দিয়েছেন একুশে পদকপ্রাপ্ত রবীন্দ্রসংগীত শিল্পীর মৃত্যুতে। সাতক্ষীরায় ঘাতক সাগর গ্রেপ্তার, ‘২০০ টাকার জন্য বন্ধুকে খুন ’ ঘাতকের স্বীকারোক্তি। সীতাকুণ্ডে পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।স্ত্রীকে আটক। চট্টগ্রামে করোনায় প্রাণ গেল এক চিকিৎসকের। কক্সবাজার সৈকতে আরও একটি মৃত তিমি ভেসে এসেছে । সাতক্ষীরায় করোনা মোকাবেলায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে মাস্ক বিতরণ। সাতক্ষীরায় দিনে ঘরে ঢুকে বন্ধুকে জবাই করে হত্যা ।হত্যাকারী পলাতক। খুলনা পিসিআর ল্যাবে ৬১ জন করোনা পজেটিভ শনাক্ত। নীলফামারীতে বাংলাদেশ সাম্যবাদী দলের মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন।
মালয়েশিয়ায় সাবেক বান্ধবীকে মারধর করার দায়ে দণ্ডিত বাংলাদেশি

মালয়েশিয়ায় সাবেক বান্ধবীকে মারধর করার দায়ে দণ্ডিত বাংলাদেশি

প্রতীকী ছবি। এএফপি

 

জিপি ডেস্ক ॥মালয়েশিয়ায় সাবেক বান্ধবীকে মারধর করার দায়ে এক বাংলাদেশি যুবককে ১০ বছর কারাদণ্ড দিয়েছেন দেশটির একটি আদালত। গত সোমবার এ রায় ঘোষণা করা হয়।
সাজাপ্রাপ্ত বাংলাদেশির নাম শহিদুল ইসলাম (২২)। অভিযোগ অনুযায়ী, শহিদুল ইসলামের সাবেক বান্ধবীর নাম নূর জাওয়াতি জয়নাল আবেদিন। গত ৭ ফেব্রুয়ারি কুয়ালালামপুরের ট্রপিকানা সিটি মলে কথা-কাটাকাটির একপর্যায়ে ছুরি দিয়ে তাঁর মুখে আঘাত করেন শহিদুল। ঘটনার দিনই শহিদুলকে গ্রেপ্তার করা হয়। রায়ে আদালত বলেছেন, গ্রেপ্তারের দিন থেকে তাঁর সাজা কার্যকর হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST