ঘোষনা:
শিরোনাম :
সীতাকুণ্ডে পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।স্ত্রীকে আটক। চট্টগ্রামে করোনায় প্রাণ গেল এক চিকিৎসকের। কক্সবাজার সৈকতে আরও একটি মৃত তিমি ভেসে এসেছে । সাতক্ষীরায় করোনা মোকাবেলায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে মাস্ক বিতরণ। সাতক্ষীরায় দিনে ঘরে ঢুকে বন্ধুকে জবাই করে হত্যা ।হত্যাকারী পলাতক। খুলনা পিসিআর ল্যাবে ৬১ জন করোনা পজেটিভ শনাক্ত। নীলফামারীতে বাংলাদেশ সাম্যবাদী দলের মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন। কিশোরগঞ্জে বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় ইজিবাইকের ৫ যাত্রী আহত। নীলফামারীতে বুড়িখোড়া নদীর কোল ঘেঁষে সৌন্দর্য্যে মন্ডিত আলোকিত আলোর বাজার। দিনাজপুরে ‍‍‍‍‍” মানুষ মানুষের জন্য ” সংগঠনের উদ্দ্যোগে মাস্ক বিতরণ
বীরভূম আসনে নির্বাচনি প্রচারনায় শতাব্দী রায়

বীরভূম আসনে নির্বাচনি প্রচারনায় শতাব্দী রায়

কোলকাতা প্রতিনিধি ॥

ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের ৪২টি আসনের মধ্যে তৃণমূল কংগ্রেস এবার পাঁচ চলচ্চিত্র তারকাকে মনোনয়ন দিয়েছে। তাঁরা হলেন দেব, মুনমুন সেন, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও শতাব্দী রায়। তাঁদের মধ্যে নতুন হিসেবে নির্বাচনী ময়দানে নেমেছেন দুই উঠতি নায়িকা মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। মুনমুন সেন ও দেব এবার দ্বিতীয়বারের জন্য মাঠে নেমেছেন। শতাব্দী রায় নেমেছেন তৃতীয়বারের জন্য। শতাব্দী রায় মনোনয়ন পেয়েছেন বীরভূম আসনে।

শতাব্দী রায় রাজনীতিতে আসেন ২০০৯ সালে। এলাকায় এবার তাঁকে নিয়ে বিতর্ক রয়েছে। এলাকাবাসীর অভিযোগ, তিনি প্রায়ই কলকাতায় থাকেন। এলাকায় তেমন একটা আসেন না। গত নির্বাচনে যে পাঁচজন তারকা মনোনয়ন পেয়েছিলেন, তাঁদের মধ্যে সবচেয়ে কম ভোটের ব্যবধানে জিতেছিলেন শতাব্দী রায়। ২০১৪ সালে তিনি পেয়েছিলেন ৪ লাখ ৬০ হাজার ৫৬ ভোট। প্রধান প্রতিদ্বন্দ্বী সিপিএমের এলাহি কামরে মোহাম্মদ পেয়েছিলেন ৩ লাখ ৯৩ হাজার ৩০৫ ভোট। বিজেপি প্রার্থী জয় ব্যানার্জি পেয়েছিলেন ২ লাখ ৩৫ হাজার ৭৫৩ ভোট। এবার এ আসনে তাঁকে আরও প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়তে হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST