ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
কিশোরগঞ্জে জাতীয় অটো চালক শ্রমিকলীগের কমিটি

কিশোরগঞ্জে জাতীয় অটো চালক শ্রমিকলীগের কমিটি

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় জাতীয় অটো চালক শ্রমিকলীগের কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার রাতে থানা মোড় অটোস্ট্যান্ডে রবিউল ইসলামকে সভাপতি ও কবিনুর ইসলামকে সাধারন সম্পাদক ঘোষনা করে ৩১ সদস্য বিশিষ্ঠ কমিটি করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আশুতোষ সিংহ লক্ষন, সদস্য সচিব হিজবুল্লাহ রহমান ডালিম ও শ্রমিক লীগের সদর ইউনিয়ন কমিটির সভাপতি দেলোয়ার হোসেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST