ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
নীলফামারী ৫৬ বিজিবির আয়োজনে নীলফামারী ও পঞ্চগড় সীমান্ত এলাকায় ত্রাণ বিতরণ।

নীলফামারী ৫৬ বিজিবির আয়োজনে নীলফামারী ও পঞ্চগড় সীমান্ত এলাকায় ত্রাণ বিতরণ।

চিলাহাটি (নীলফামারী) প্রতিনিধি,

নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) কর্তৃক নীলফামারী ও পঞ্চগড় জেলার সীমান্তবর্তী এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বুধবার সকালে নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি)’র আয়োজনে ডোমার চিলাহাটি ডাকবাংলো মাঠে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।


করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) কর্তৃক নীলফামারী ডোমার উপজেলার চিলাহাটিতে ও পঞ্চগড় জেলার সীমান্তে ত্রাণ বিতরণ করা হয়েছে। বিদ্যানন্দ ফাউন্ডেশন,রংপুর শাখা হতে ১০০০ প্যাকেট ত্রাণ সামগ্রী নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) কর্তৃক সংগ্রহ করে, বুধবার সকালে নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি)’র লেঃ কর্ণেল মোঃ মামুনুল হক,অধিনায়কের তত্ত্বাবধানে ডোমার উপজেলার চিলাহাটি কোম্পানী ও অধীনস্ত বিওপি সমূহের দায়িত্বপূর্ণ ও পঞ্চগড় জেলায় সীমান্তবর্তী এলাকার কর্মহীন ও হতদরিদ্র ৪১০ টি পরিবারের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
একই সাথে পঞ্চগড় জেলার সদর উপজেলা, তেঁতুলিয়া ও বোদা উপজেলাধীন মাগুরামারী, ঘাগড়া,শিংরোড ও ডানাকাটা কোম্পানীসহ অধীনস্ত বিওপি সমূহের দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত দুস্ত ,অসহায় ও হতদরিদ্র ৫৯০ টি পরিবারের মাঝে নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) ও দায়িত্বে ২ জেলায় সর্বমোট ১০০০ টি পরিবারের আনুমানিক ৬০০০ জনের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতি প্যাকেটে ছিল, চাউল ৬ কেজি, ছোলা ১ কেজি, আটা ২ কেজি, তেল ৫০০ গ্রাম, লবণ ৫০০ গ্রাম, বিস্কুট ১ প্যাকেট ও নুডুলস্ ২ প্যাকেট।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণেল মুরাদ জামান।সেক্টর কমান্ডার,সেক্টর সদর দপ্তর,ঠাকুরগাঁও, বিজিবি কোম্পানী/বিওপি কমান্ডার।
এছাড়াও বিশিষ্ট সমাজসেবক মোহাব্বত হোসেন বাবু, কেতকীবাড়ি ইউপি চেয়ারম্যান জহুরুল হক দিপু, ভোগডাবুরী ইউপির ৭নং ওয়ার্ড সদস্য সহিদুল ইসলাম লিটন সহ নীলফামারী জেলার ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়া এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্র্গ উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST