ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সালাম ও তার স্ত্রীর বিরুদ্ধে অর্থপাচার মামলায় অভিযোগ দাখিল করেছে দুদক।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সালাম ও তার স্ত্রীর বিরুদ্ধে অর্থপাচার মামলায় অভিযোগ দাখিল করেছে দুদক।

ঢাকা প্রতিবেদক,

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সালাম ও তার স্ত্রীর বিরুদ্ধে অর্থপাচার মামলায় অভিযোগ দাখিল করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (২৯ এপ্রিল) মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে মামলার তদন্ত র্কমর্কতা দুদকের উপ-পরিচালক জালাল উদ্দিন আহাম্মদ ওই প্রকৌশলী ও তার স্ত্রী ডা. রেশমা সালাম ওরফে ডা. রেশমা মজুমদার স্বপ্নার বিরুদ্ধে এ অভিযোগপত্র দাখিল করেন।

২০১২ সালের ৩০ সেপ্টেন্বর দুদকের তৎকালীন সহকারী পরিচালক মো. তৌফিকুল ইসলাম বাদী হয়ে শাহবাগ থানায় মানিলন্ডরিং প্রতিরোধ আইনের ২০১২ এর ৪(২)(৩) ধারায় মামলাটি দায়রে করনে।

সিটি করপোরেশনের দায়িত্ব পালনকালে দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে ঢাকা ব্যাংকের লোকাল অফিসে মতিঝিল শাখায় ২২টি এফডিআর হিসাব খুলে মোট ৪ কোটি ৮৫ লাখ ৬৬ হাজার ৯৬০ টাকা জমা করে মেয়াদান্তে মোট ৫ কোটি ৩৬ লাখ ৭৭ হাজার ৮৬২ টাকা উত্তোলন করে মানিলন্ডরিংয়ের মাধ্যমে স্থানান্তর করেন।

এছাড়া ২০১১ সালরে ২৪ জুন ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে যুক্তরাষ্ট্র যাওয়ার সময় ৯ হাজার মার্কিন ডলার পাচারের চেষ্টা করেছেন। আব্দুস সালাম তার স্ত্রী ডা. রেশমা সালামের নামে বেনামে বিভিন্ন এফডিআর হিসাব খুলে টাকা জমা করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST