ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী
নীলফামারীরে সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে পঞ্চাশ হাজার টাকা জরিমানা,অবৈধ্য পলিথিন ব্যাগ উদ্ধার।

নীলফামারীরে সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে পঞ্চাশ হাজার টাকা জরিমানা,অবৈধ্য পলিথিন ব্যাগ উদ্ধার।

গ্রামপোস্ট ডেস্ক,
র‌্যাব-১৩, নীলফামারী ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযানে নীলফামারীর সৈয়দপুর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অবৈধ ও অনুমোদন বিহীন ৪,০০০ (চার হাজার) কেজি পলিথিন ব্যাগ ও উৎপাদনের কাঁচামাল জব্দ ও প্রতিষ্ঠানকে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা।
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, জঙ্গীবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরন, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান, ভেজাল ঔষধ প্রস্তুত কারক ও ব্যবসায়ী এবং বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষনিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।
২। র‌্যাব-১৩,রংপুরের সিপিসি-২,নীলফামারী ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি আ. ন. ম. ইমরান খান ও মোঃ রমিজ আলম, সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, সৈয়দপুর, নীলফামারী-দের নেতৃত্তে একটি অভিযানিক দল অদ্য ২৩/০৭/২০২০ ইং তারিখ ১৪:৪৩ ঘটিকায় নীলফামারী জেলার সৈয়দপুর থানাধীন চাঁদনগর এলাকা হইতে অভিযান পরিচালনা করিয়া সর্বমোট ৪,০০০ (চার হাজার ) কেজি অনুমোদন বিহীন পলিথিন ব্যাগ ও পলিথিন উৎপাদন করার কাঁচামাল উদ্ধার ও জব্দ করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রমিজ আলম সৈয়দপুর পলি প্রিন্টিং এ্যান্ড প্যাকেজিং ইন্ডাস্ট্রিজ এর প্রোপাইটর ১। মোঃ তারিক ইকবাল (২৫), পিতাঃ মোঃ আসলাম রেজা, নীলফামারীকে অনুমোদন বিহীন পলিথিন উৎপাদনের কাঁচামাল, মজুদ এবং বিক্রয়ের অভিযোগে বাংলাদেশ পরিবেশ সংরক্ষন আইন-১৯৯৫ এর ১৫ (১) এর ক্রমিক ৪ ধারায় নগদ ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করেন এবং জব্দকৃত ৪,০০০ (চার হাজার) কেজি অনুমোদন বিহীন পলিথিন ব্যাগ ও কাঁচামাল রংপুর পরিবেশ সংরক্ষণ অধিদপ্তÍর কর্তৃক পরিবেশ সম্মত উপায়ে ধ্বংস/ অপসারনে আদেশ প্রদান করা হয়। খবর বিজ্ঞপ্তি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST