ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
৩ কোটি ২৫ লাখ টাকার সাড়ে ৬ কেজি স্বর্ণ যাত্রীর প্যান্টের ভেতর ।

৩ কোটি ২৫ লাখ টাকার সাড়ে ৬ কেজি স্বর্ণ যাত্রীর প্যান্টের ভেতর ।

ঢাকা প্রতিবেদক,
হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাড়ে ছয় কেজি সোনাসহ এক যাত্রীকে আটক করেছে কাস্টমস কর্তৃপক্ষ। গতকাল সোমবার রাত ১১টার দিকে সিঙ্গাপুর থেকে সিঙ্গাপুর এয়ারলাইনের একটি উড়োজাহাজে ওই যাত্রী ঢাকায় আসার পর গোপন সংবাদের ভিত্তিতে তাঁকে বিমানবন্দর থেকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মো. রাজিব দেওয়ান (৩৫)। তাঁর বাড়ি মুন্সিগঞ্জে।

শুল্ক গোয়েন্দা সূত্রে জানা গেছে, গতকাল সিঙ্গাপুর থেকে সিঙ্গাপুর এয়ারলাইনের একটি উড়োজাহাজে ঢাকা আসেন রাজিব। গোপন তথ্যের ভিত্তিতে বোর্ডিং ব্রিজ থেকেই তাঁকে অনুসরণ করেন শুল্ক গোয়েন্দারা। গ্রিন চ্যানেল পার হওয়ার পর তাঁর কাছে শুল্ক কর আরোপযোগ্য কোনো পণ্য আছে কি না, তা জিজ্ঞাসা করা হলে তিনি অস্বীকার করেন। তাঁর দেহ তল্লাশি করতে চাইলে তিনি পুরোপুরি অসহযোগিতা করেন, ঔদ্ধত্য আচরণ করতে থাকেন। পরে আর্চওয়ে মেশিনের মাধ্যমে তল্লাশি করা হলে তাঁর প্যান্টের ভেতর ধাতব পদার্থের সংকেত পাওয়া যায়। প্যান্টের বিভিন্ন জায়গায় স্কচটেপ দিয়ে আটকানো অবস্থায় ছয়টি প্যাকেট পাওয়া যায়। এই প্যাকেটগুলোর ভেতর ৬৫টি স্বর্ণের বার ছিল। প্রতিটির ওজন ১০০ গ্রাম করে। রাজিবকে আটক করে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে কাস্টমস আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। জব্দ করা সোনার ওজন সাড়ে ছয় কেজি। এর বাজারমূল্য প্রায় ৩ কোটি ২৫ লাখ টাকা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST