ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
নীলফামারী জেলা মৎস্যজীবি দলের আহবায়ক কমিটি গঠন

নীলফামারী জেলা মৎস্যজীবি দলের আহবায়ক কমিটি গঠন

নীলফামারী প্রতিনিধি ,
গোলাম মোস্তফা রঞ্জুকে আহবায়ক ও আজিজুল ইসলামকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট জেলা জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে উপজেলা ও পৌরসভা কমিটি গঠন করে জেলা সম্মেলন করার নিদ্দেশ দেয়া হয়েছে।
কেন্দ্রীয় জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ও সদস্য সচিব আব্দুর রহিম স্বাক্ষরিত জেলা আহবায়ক কমিটি অনুমোদন দিয়ে এই নিদ্দেশনা দেয়া হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST