ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
বদরগঞ্জে যৌতুকের টাকার জন্য স্ত্রীকে পেটালেন যৌতুক লোভী পাষন্ড স্বামি।

বদরগঞ্জে যৌতুকের টাকার জন্য স্ত্রীকে পেটালেন যৌতুক লোভী পাষন্ড স্বামি।

বদরগঞ্জ(রংপুর)প্রতিনিধি ,

রংপুরের বদরগঞ্জে এক লক্ষ টাকা যৌতুকের জন্য রোজাদার স্ত্রীকে বেধড়ক পেটালেন যৌতুক লোভী পাষন্ড স্বামি। ঘটনাটি ঘটেছে উপজেলার মধুপুর ইউপির মিস্ত্রীপাড়া গ্রামে।
এ ঘটনায় যৌতুকের নির্মম শিকার সেলিনা খাতুনের মা তাহমিনা বেগম বাদি হয়ে চারজন কে আসামি করে বদরগঞ্জ থানায় একটি অভিযোগ করেন।
প্রতক্ষ্য দর্শী ও অভিযোগ সূত্রে যানা যায়, গৃহবধু সেলিনার সাথে এক নং আসামি নূরুজ্জামান মিয়ার বিবাহ হয় নয় বছর পুর্বে। তাদের ঘরে সোমাইয়া খাতুন (৬) নামের একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয়। স্ত্রী সন্তানের কথা চিন্তা না করে স্বামী নূরুজ্জামান বিভিন্ন অসামাজিক কর্মকান্ডে লিপ্ত হয়ে সংসারে অভাব অনটনের সৃষ্টি করে।
এমতঅবস্থায় নূরুজ্জামান সহোদর কামরুজ্জামানের প্রতক্ষ্য মদদ ও প্ররচনায় স্ত্রী সেলিনা খাতুনকে বাবার বাড়ী থেকে প্রায়শই এক লক্ষ টাকা নিয়ে আসার জন্য শারিরীক ও মানুষিক ভাবে নির্যাতন করে আসছিলেন যৌতুক লোভী পাষন্ড স্বামি নূরুজ্জামান মিয়া। কিন্তু স্ত্রী সেলিনা যৌতুকের টাকা দরিদ্র অসহায় পিতার কাছ থেকে চাইতে রাজি না হওয়ায় ,গত ১৭ মে পবিত্র মাহে রমজান মাসে ও রোজাদার স্ত্রী সেলিনা খাতুন যৌতুক লোভী পাষন্ড স্বামির পাশবিক নির্যাতনের হাত থেকে রেহাই পেল না,মানবতা যেন আজ বিপন্ন হতে বসেছে।
এ ঘটনায় সেলিনার বাবা সিরাজুল হকের সাথে কথা হলে তিনি কেঁদে কেঁদে বলেন, গরিব হলে ও একটি মাত্র মেয়েকে খুব যতœসহ মানুষ করেছি। কিন্ত মানুষ নামের এক নরপশুর সাথে মেয়ের বিয়ে দিয়ে আর ঘুমাতে পারছিনা, যে নর পশু শ্বশুরের গায়ে হাত উঠাতে দ্বিধা করে না, শ্বাশুরীকে বিবাহ করতে চায়। এ কথাগুলো না পারছি সইতে না পারছি মানুষকে এমন অশান্তির কথা বলতে। তাই অনেক ভেবে চিন্তে এবার থানায় অভিযোগ দিয়েছি সু বিচারের আশায়।
এ বিষয়ে  বদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ও সি) আনিছুর রহমানের  বলেন ,অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST