ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
দুই মেধাবী স্কুলছাত্র নিহত ।বাকরুদ্ধ বাবা-মা । ঢাকাগামী হানিফ পরিবহনের বাসচাপায়।

দুই মেধাবী স্কুলছাত্র নিহত ।বাকরুদ্ধ বাবা-মা । ঢাকাগামী হানিফ পরিবহনের বাসচাপায়।

যশোর প্রতিনিধি ,
যশোরের মণিরামপুরে ঢাকাগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসচাপায় আশিকুর রহমান ও আল-আমিন নামে দুই স্কুলছাত্র নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে যশোর-চুকনগর সড়কের মণিরামপুর উপজেলার বিজয়রামপুর খইতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশিকুর রহমান উপজেলার ধলিগাতী গ্রামের স্কুলশিক্ষক খাইরুল বাসারের ছেলে এবং আল-আমিন জামলা গ্রামের জালাল উদ্দিনের ছেলে। নিহতরা দু’জনই উপজেলার ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত দু’ স্কুলছাত্র মণিরামপুর বাজারের একটি কোচিং সেন্টার থেকে প্রাইভেট পড়ে একটি বাইসাইকেলে চড়ে বাড়ি ফিরছিল। পথে বিজয়রামপুর খইতলা মোড়ে পৌঁছালে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আশিকুরকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত আল-আমিনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশরাফুর রহমান  বলেন, হাসপাতালে আনার আগেই আশিকুরের মৃত্যু হয়েছে। আহত আল-আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছিলো, সেখানে পৌঁছানো মাত্রই তারও মৃত্যু হয়েছে।

মণিরামপুরের ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীলিপ কুমার পাল বলেন, সড়ক দুর্ঘটনায় আমার সন্তানতুল্য বিদ্যালয়ের মেধাবী ছাত্র আশিকুর রহমান ও আল-আমিনকে হারিয়ে সবাই বাকরুদ্ধ। তারা শ্রেণির ফার্স্ট ও সেকেন্ড বয় এবং গোল্ডেন জিপিএ-৫ পাওয়ার মতো মেধাবী।

এদিকে সড়ক দুর্ঘটনায় দু’স্কুলছাত্র নিহতের ঘটনার প্রতিবাদে সহপাঠীরাসহ এলাকাবাসী যশোর-চুকনগর সড়কের সুন্দলপুর বাজারে গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে ঘাতক চালক ও হেলপারকে আটকের দাবি জানায়। পরে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে আটকের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST