ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
চট্টগ্রাম-সেন্টমার্টিন রুটে চলবে বিলাসবহুল প্রমোদতরী জাহাজ

চট্টগ্রাম-সেন্টমার্টিন রুটে চলবে বিলাসবহুল প্রমোদতরী জাহাজ

চট্টগ্রাম প্রতিবেদক,
৮ ডিসেম্বর থেকে চট্টগ্রাম-সেন্টমার্টিন রুটে চলবে বিলাসবহুল জাহাজ ‘এমভি বে ওয়ান’। আজ বুধবার ( ২৩ নভেম্বর/২২ ) দুপুরে পতেঙ্গা ওয়াটার বাস টার্মিনালে সংবাদ সম্মেলনে জানানো হয়।

আগামী ৮ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে চট্টগ্রাম-সেন্টমার্টিন রুটের বিলাসবহুল জাহাজ ‘এমভি বে ওয়ান’ এর চলাচল। কর্ণফুলী ক্রুজলাইনের ৫ তারকা মানের ৭ তলা এই প্রমোদতরীটি চট্টগ্রামের পতেঙ্গা থেকে সপ্তাহের প্রতি বৃহস্পতিবার রাত ১০টায় ছেড়ে শুক্রবার ভোরে সেন্টমার্টিন পৌছাবে। সেখানে একদিন একরাত সেখানে অবস্থান করে শনিবার সকাল ১০টায় সেন্টমার্টন থেকে রওয়ানা দিয়ে সন্ধ্যায় চট্টগ্রাম ফিরবে।
বুধবার দুপুর পতেঙ্গা ওয়াটার বাস টার্মিনালে অবসন্থানরত ‘এমভি বে ওয়ান’ এ আয়োজিতদ সংবাদ সম্মেলনে কর্ণফুলী শিপ বিল্ডার্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এম এ রশিদ এসব কথা বলেন।
সংবাদ সম্মেলনে ইঞ্জিনিয়ার এম এ রশিদ বলেন, ২০২০ সাল হতে ‘এমভি বে ওয়ান’ জাহাজ চট্টগ্রাম-সেন্টমার্টিন রুটে পর্যটন সেবা দিয়ে আসছে। জাহাজটিতে আরো বিলাসবহুল সুবিধাদি সংযোজন করা হয়েছে। পাশাপাশি একই সময়ে জাহাজের প্রয়োজনীয় পরিবর্তন, পরিবর্ধন এবং মেরামতের কার্যাদিও সম্পন্ন করা হয়। কতৃপক্ষ আশা করেন পর্যটকরা নবায়িত ‘এমভি বে ওয়ান’ হতে আরো অধিক সেবা পাবেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST