ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
ডিমলায় মাদক সম্রাট আটক

ডিমলায় মাদক সম্রাট আটক

বাদশা সেকেন্দার ভুট্টো,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডিমলায় কালিগঞ্জ সিরিজতোলা চৌরাস্তা মোড় থেকে ১ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ।

আটকৃত মাদক ব্যবসায়ী হলেন, ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের মৃত আমেজ প্রামানিকের ছেলে এমদাদুল হক (২৮)।

ডিমলা থানার অফিসার ইনচার্জ মোঃ লাইছুর রহমান সংবাদকর্মীকে বলেন, শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় কালিগঞ্জ সিরিজতোলা চৌরাস্তা মোড়ে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনা করছে, গোপন সংবাদে খবর পেয়ে ঘটনাস্থলে সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত হলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েক জন পালিয়ে গেলেও আমরা এমদাদুলকে আটক করতে সক্ষম হই তার হাতে থাকা ব্যাগ থেকে এক কেজি গাঁজা জব্দ করা হয়।

আসামীকে রবিবার দুপুরে নীলফামারী বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ বিষয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়ে। যাহার নং- ০৪, তারিখ- ০৪ মার্চ-২০২৩ ইং।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST