ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী
ডিমলা জনতা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণী পাঠদানের উদ্বোধন ।

ডিমলা জনতা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণী পাঠদানের উদ্বোধন ।

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি  ,

ঐতিহ্যবাহী ডিমলা জনতা ডিগ্রি কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগ সহ সকল বিভাগের নতুন শিক্ষার্থীদের পাঠদানের কর্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।
১ জুলাই সোমবার সকালে ডিমলা জনতা ডিগ্রি কলেজের একাডেমিক ভবনের অডিটরিয়াম হলরুমে সকল শিক্ষার্থীদের উপস্থিতিতে এ পাঠদান কার্যক্রমের শুভ-উদ্বোধন করা হয়। এ সময় কলেজটির (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আব্দুল লতিফ খানের সভাপতিত্বে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রভাষক মনোয়ার হোসেন এর সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন, উক্ত কলেজের উপাধ্যক্ষ সামিউল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক মাওলানা মুজিবুর রহমান, প্রভাষক আব্দুর রহমান, ম্যানিজিং কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, নূরল ইসলাম, আনিছুর রহমান ও ফয়জুর রহমান প্রমুখ। আলোচনায় বক্তারা বলেন, ডিমলা জনতা ডিগ্রি কলেজ একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, এখান থেকে হাজার-হাজার ছাত্র-ছাত্রী শিক্ষায় সু-শিক্ষিত হয়ে দেশের বিভিন্ন সরকারী, বে-সরকারী দপ্তরে চাকরী করছে। আজ যারা এই কলেজে এসেছেন শিক্ষা নেয়ার জন্য, মনোযোগ সহকারে পাঠদানে অংশ নিলে আপনারাও অনেক উঁচু শিক্ষার সীঁড়িতে উঠে দাড়াতে পারবেন। বক্তারা আরো বলেন, ডিমলা জনতা ডিগ্রি কলেজ একটি রাজনীতি মুক্ত, মাদক মুক্ত এবং বাল্যবিবাহের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার প্রতিষ্ঠান। তাই কলেজে শিক্ষার জন্য এসে কখনো এ ধরণের ভুল পথে যাওয়া যাবে না। সেই সাথে শিক্ষার্থীদের নিয়মিত কলেজে এসে পাঠদান গ্রহণ করতে বলেন বক্তারা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST