ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বিঞ্চু কুমার অধিকারীকে সকল একাডেমিক কার্যক্রম থেকে সাময়িকভাবে অব্যহতি ।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বিঞ্চু কুমার অধিকারীকে সকল একাডেমিক কার্যক্রম থেকে সাময়িকভাবে অব্যহতি ।

তানভীর ইসলাম,রাবি প্রতিনিধি ,
দুই ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষক বিঞ্চু কুমার অধিকারীকে সকল একাডেমিক কার্যক্রম থেকে সাময়িকভাবে অব্যহতি দেওয়া হয়েছে। গতকাল (মঙ্গলবার) বিকেলে ইনস্টিটিউটের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। আজ বুধবার ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক আবুল হাসান চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। এর আগে গত ২৫ জুন অধ্যাপক বিষ্ণুকুমারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের এক শিক্ষার্থী লিখিত এবং দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী মৌখিক অভিযোগ দেয় পরিচালকের কাছে। এর পরিপ্রেক্ষিতে ওই দিন রাতে ইনস্টিটিউটের এক সভায় অধ্যাপক বিষ্ণুকুমারকে চতুর্থ ও দ্বিতীয় বর্ষের কোর্স থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়। এছাড়াও এ ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য ইনস্টিটিউটের পরিচালককে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

২৮ জুন অভিযোগ প্রত্যাহার করে নেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে উল্লেখ করে নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেন ওই দুই ছাত্রী। ঘটনাটি জানাজানি হওয়ার পর ইনস্টিটিউটের সকল শিক্ষার্থী ওই শিক্ষকের শাস্তির দাবি জানান। এরই প্রেক্ষিতে মঙ্গলবার বিষ্ণুকুমার অধিকারীকে সাময়িকভাবে ইনস্টিটিউটের সকল একডেমিক কার্যক্রম থেকে অব্যহতি দেওয়া হয়। এ বিষয়ে অধ্যাপক আবুল হাসান চৌধুরী গ্রাম পোষ্টকে বলেন, ‘শিক্ষার্থীদের অভিযোগের প্রেক্ষিতে ইনস্টিটিউটের সকল বর্ষের কার্যক্রম থেকে তাকে সাময়িকভাবে অব্যহতি দেওয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST