ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
সাঘাটায় অগ্নিকান্ডে বসতবাড়ীর মালামাল পুড়ে ছাই ।

সাঘাটায় অগ্নিকান্ডে বসতবাড়ীর মালামাল পুড়ে ছাই ।

কামরুল হাসান ,গাইবান্ধা প্রতিনিধি ,
গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে পুরে বেশ কয়েকটি ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ  শুক্রবার (২ আগষ্ট)   উপজেলার মুক্তিনগর ইউনিয়নে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকালে মুক্তিনগর ইউনিয়নের বাসিন্দা রফিকুল ইসলামের ঘরে হঠাৎ করেই আগুন লেগে যায়। পরে দ্রুত তা ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী কফিলউদ্দিন, আমিরুল ও সালমার ঘরে। এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘ ৪০ মিনিট চেষ্টার পর স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।সাঘাটা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুল হামিদ জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। অগ্নিকাণ্ডে চারটি শোবার ঘর ও তিনটি গোয়ালঘর পুড়ে যায়। তিনি বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় আট লাখ টাকার ক্ষয়ক্ষতি হলেও উদ্ধার করা হয়েছে প্রায় ১৫ লাখ টাকার মালামাল।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST