ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
ঈদ যাত্রা শুরুতেই সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালো গোবিন্দগঞ্জের নুসরাত জাহান।

ঈদ যাত্রা শুরুতেই সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালো গোবিন্দগঞ্জের নুসরাত জাহান।

কামরুল হাসান , গাইবান্ধা প্রতিনিধি ,
ঈদে পরিবার ও শিশু সন্তান নিয়ে ঈদ আনন্দ উপভোগ করার জন্য ছুটিতে কর্মস্থল কুড়িগ্রাম থেকে পিরোজপুর বাড়ী ফিরতেছিলেন নুসরাত গোবিন্দগঞ্জের নুুসরাত জাহান।

আজ গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কের যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সাব- রেজিস্টার সহ নিহত ২। আহত ৫ জন

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসে থাকা ২ যাত্রী নিহত ও ৫ জন আহত হয়েছেন। নিহতরা হলেন কুড়িগ্রামের রাজারহাট অফিসের সাবরেজিষ্টার নুসরাত জাহান ও তার গৃহকর্মী জান্নাত খাতুন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ জানায় বেলা ১১টার দিকে গোবিন্দগঞ্জের পেকস চক্ষু হাসাপাতালের সামনে
পিরোজপুরগামী (ঢাকা-মেট্রো-চ-১৫-৯৪৮২) মাইক্রোবাসের সাথে রংপুর গামী ডে-কোচ সেবা ক্ল্যাসিক পরিবহন (ঢাকা-মেট্রো-ব-১২-১১৪৮) যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে মাইক্রোবাস টি দুমরে মুচরে যায় এবং মাইক্রোবাসের ভিতরে যাত্রী আটকা পড়ে।খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মিরা এসে স্থানীয়দের সহযোগিতায় মাইক্রোবাস থেকে যাত্রীদের উদ্ধার করে।

এ ঘটনায় বাস চালক ও মাইক্রোচবাসের চালকসহ ৭ জন আহত হয়। এদেরকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্য চিকিৎসক নুসরাত জাহান (৩৫) ও জান্নাত (১১) কে মৃত ঘোষনা করেন।বাকীরা চিকিৎসাধীন রয়েছে।

নিহত সাব-রেজিস্টার নুসরাত জাহান পিরোজপুর জেলা সদরের শিকারপুর উত্তরপাড়া গ্রামের ছারোয়ার হোসেনের মেয়ে।সে কুড়িগ্রামের রাজারহাটের সাব-রেজিষ্টার হিসেবে কর্মরত ছিলেন।
সে মাইক্রোবাস যোগে ঈদের ছুটি নিয়ে বাড়ী ফিরছিল বলে জানান,কুড়িগ্রাম জেলা সাব-রেজিষ্টার এ,এইচ,এম মুজাহিদুল ইসলাম।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST