ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের আহবায়ক কমিটি গঠন ।

কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের আহবায়ক কমিটি গঠন ।

স্টাফ রিপোর্টার  ,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কিশোরীগঞ্জ বহুমূখী মডেল উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটিতে বিশিষ্ঠ ঠিকাদার ও সমাজসেবক মোঃ রশিদুল ইসলামকে আহ্বায়ক করে কমিটি করা হয়েছে।
মঙ্গলবার বিকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আজমের সভাপতিত্বে এক জরুরী সভা ও পরিচিতি সভা কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন এডহক কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি রেজাউল আলম স্বপন, উপজেলা ছাত্র সমাজের আহবায়ক শাকিল ইসলাম, যুব সংহতির সাধারণ সম্পাদক স¤্রাট হোসেনসহ বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ। পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নব নির্বাচিত আহবায়ককে ফুলের তোরা ও গলায় মালা দিয়ে বরণ করে নেন। পরে দোয়া ও মুনাজাত করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST