ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
এ বছরেই রাবির ১১তম সমাবর্তন ।

এ বছরেই রাবির ১১তম সমাবর্তন ।

 

রাবি প্রতিনিধি ,
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ১১তম সমাবর্তন এ বছরের শেষ দিকে অনুষ্ঠিত হবে। নভেম্বর মাসের শেষদিকে বা ডিসেম্বরের শুরুতে সমাবর্তন অনুষ্ঠানের জন্য কর্তৃপক্ষের নিকট সম্ভাব্য তারিখ প্রস্তাব করা হয়েছে।

প্রস্তাবিত তারিখ অনুযায়ী আগামী ৩০ নভেম্বর অথবা ৭ ডিসেম্বর বিকেল সাড়ে ৩ টায় বিশ্ববিদ্যালয় স্টেডিয়াম মাঠে সমাবর্তন অনুষ্ঠিত হবে। সোমবার বিকেলে উপাচার্য দফতর সূত্রে এ তথ্য জানা গেছে।

দফতর সূত্রে জানা যায়, সম্ভাব্য তারিখ হিসেবে বিশ্ববিদ্যালয় প্রশাসন ৩০ নভেম্বর ও ৭ ডিসেম্বর মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্যের কাছে প্রস্তাব করা হয়েছে। পরে রাষ্ট্রপতি দফতর থেকে সমাবর্তনের সময় প্রাথমিকভাবে ৩০ নভেম্বর বিকেল সাড়ে ৩টা নির্ধারন করা হয়েছে। তবে এই তারিখ পরিবর্তন হয়ে ৭ ডিসেম্বরও হতে পারে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া বলেন, একাদশ সমাবর্তনের জন্য মহামান্য রাষ্ট্রপতির কাছে আমরা আগামী ৩০ নভেম্বর অথবা ৭ ডিসেম্বর সময় চেয়েছি। এই দুই দিনের যেকোনো একদিন সমাবর্তন হতে পারে। সমাবর্তনে কোন,গ্রাজুয়েটরা নিবন্ধন করতে পারবে, তা এখনো ঠিক করা হয়নি। দুই-এক দিনের মধ্যে রাষ্ট্রপতি দফতর থেকে সমাবর্তনের তারিখ আনুষ্ঠানিকভাবে হয়তো জানানো হবে।

এর আগে গত বছরের ২৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ১০ম সমাবর্তন অনুষ্ঠিত হয়। ওই সমাবর্তনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সভাপতিত্বে ২০১১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত গ্রাজুয়েট সম্পন্ন করা ৬০১৪ জন অংশ নেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST