ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী
বিএনপি সব সময় রাজনীতিতে ভুল করে আসছে, আরও ভুল করতে যাচ্ছে। বলেন,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

বিএনপি সব সময় রাজনীতিতে ভুল করে আসছে, আরও ভুল করতে যাচ্ছে। বলেন,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

পাবনা জেলা প্রতিনিধি ,
শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি দমন হয়েছে। সারাদেশে উন্নয়ন কাজ চলছে। দেশে রোহিঙ্গা সমস্যা ছাড়া এখন কোনো সমস্যা নেই। এ সবকথা বলেছেন,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। শুক্রবার দুপুরে পাবনার সুজানগর উপজেলার বিরাহিমপুর খোরশেদ আলম জামে মসজিদ উদ্ধোধনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার ২০৪১ সাল পর্যন্ত যুগোপুযোগী কর্মসূচি গ্রহণ করেছে, যা বিগত অন্য কোনো সরকারই করতে পারেনি । তারা শুধু লুটপাট ও ত্রাসের রাজস্ব কায়েম করেছিল। আজ আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আপনারা নিশ্চিন্তে ঘুমাচ্ছেন, ব্যবসা-বাণিজ্য করছেন। কোনো ডাকাতি, রাহাজানি, লুটপাট নেই।
বিএনপির তথাকথিত হুমকিতে আমরা ভীত নই। বিএনপি সব সময় রাজনীতিতে ভুল করে আসছে, আরও ভুল করতে যাচ্ছে। তারা বলেছিল নির্বাচন বয়কট করবে কিন্তু করেনি। নির্বাচন করেছিল। পার্লামেন্টে আসবে না বলেছিল, পার্লামেন্টে এসেছে। তাদের ভূমিকা রাখতে আমরা বাধাও দিচ্ছি না। তিনি আরও বলেন, আজ পাবনায় এত সুন্দর একটি মসজিদ নির্মাণ কাজ সম্পন্ন করা হল এবং উদ্বোধন করা হল। এখানে নির্মাণ কাজে কোন চাঁদা দিতে হয়নি। কিন্তু বিএনপি জোট সরকার থাকলে অর্ধেক টাকা চাঁদাবাজদের পকেটে চলে যেত। এ সময় অন্যান্যের মধ্যে পাবনা-২ আসেনর সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ তানভীর, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল, জেলা প্রশাসক কবীর মাহমুদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন, পাবনা চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সহ-সভাপতি মাহবুবুল আলম মুকুল, প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল বাতেন মাস্টার, তরুণ সবাজ সেবক মানিকুজ্জামান মাণিক প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ১৯৮৭ সালে ৬ সেপ্টেম্বর আজকের এই দিনে পাবনা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হলে বিরাহিমপুর নামক স্থানে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মোহাম্মদ নাসিমের শ্বশুর খোরশেদ আলম মৃত্যুবরণ করেন। তার স্মরণে পারিবারিক উদ্যোগে বিরাহিমপুরে ২ কোটি ৮২ লাখ টাকা ব্যয়ে মসজিদটি নির্মাণ হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST