ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
মোহাম্মদ হোসেন ফুকুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ গাইবান্ধাবাসি ।

মোহাম্মদ হোসেন ফুকুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ গাইবান্ধাবাসি ।

কামরুল হাসান ,গাইবান্ধা প্রতিনিধি ,

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের উপদেষ্টা ও বিশিষ্ট  শ্রমিক নেতা মোহাম্মদ হোসেন ফুকু (৬২)  আজ বুধবার (০২ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার সময় তাঁর গোবিন্দগঞ্জের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে .. রাজেউন)। দীর্ঘদিন ধরে তিনি দুরারোগ্য ক্যানসার রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়ে রেখে গেছেন।

মোহাম্মদ হোসেন ফকু রাজনীতির পাশাপাশি দীর্ঘদিন দেশের শীর্ষস্থানীয় শ্রমিক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছিলেন। তিনি ২০০৯ সালে চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন এবং ২০১৪ সালে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি বিভিন্ন সময়ে গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সহ সভাপতি, আহ্বায়ক এবং উপদেষ্টা পরিষদের দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশের শ্রমিক সংগঠনের প্রতিনিধি হিসেবে বিভিন্ন দেশে সেমিনারে অংশ নেন।

তাঁর প্রথম জানাজার নামাজ আগামীকাল বৃহস্পতিবার বেলা ১১টায় গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে, দ্বিতীয় জানাজা উপজেলার শালমারা এবং শেষ জানাজা মহিমাগঞ্জে অনুষ্ঠিত হবে এবং বাদ আসর তাঁকে তাঁর মহিমাগঞ্জস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন ফুকুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য  ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান, গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি কৃষ্ণ কুমার চাকী, সাধারণ সম্পাদক রবিউল কবির মনুসহ অন্যান্য বিশিষ্টজনেরা





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST