ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারীতে প্রান্তপল্লী ক্লাবের উদ্দ্যেগে ৩০০ নিম্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

নীলফামারীতে প্রান্তপল্লী ক্লাবের উদ্দ্যেগে ৩০০ নিম্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে প্রান্তপল্লী ক্লাবের উদ্দ্যেগে ৩০০ নিম্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রবিবার সকালে প্রান্তপল্লী ক্লাব ফুড অফিস পাড়ার সকল সদস্যের সহযোগীতায় উদয়ন বিদ্যাপিঠ স্কুল মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন অ্যাডভোকেট রবেন্দ্র নাথ বর্ধণ বাপ্পি।
এসময় উপস্থিত ছিলেন,নীলফামারী সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, বাংলাদেশ আওয়ামীলীগ সদর থানার সাধারণ সম্পাদক মোঃ ওয়াদুদ রহমান, বিশিষ্ট সমাজ সেবিকা ও ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য তাছকিনা রহমান এবং বিশিষ্ট কন্ঠশিল্পি নোশিন তাবাচ্ছুম স্মরণ।

এছাড়াও ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন,তারিকুল আলম লিখন,আরিফুর রহমান মুক্তা,আক্তারুজ্জামান বাবু,সুমন,তারিকুল,মুন,রিপন,মাছুমসহ আরো অনেকে।
উদ্বোধন শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে শাহিদ মামুদ বলেন,বর্তমান করোনা পরিস্থিতিতে সরকার সব স্তরের মানুষদের নানা ভাবে সহযোগীতা করে আসছে। তার পাশাপাশি ব্যক্তি উদ্দ্যেগেও অসহায় নিম্ম আয়ের মানুষদের পাশে দাড়াতে হবে।
সর্বসাধারণের তিনি আরও বলেন,আসুন আমরা করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন হই, সবাই ঘরে থাকি। সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধরে দুহাত বার বার ধুয়ে ফেলি। সামাজিক দূরত্ব বজায় রাখি। তাহলে করোনা মোকাবেলা সম্ভব।
বিতরণকালে আক্তারুজ্জামান বাবু বলেন, আমাদের প্রান্তপল্লী ক্লাবের প্রতিষ্ঠাতা বর্তমান এমপি মোঃ আসাদুজ্জামান নুরের পিতা-বিশিষ্ট শিক্ষাবিদ এবং ভাষা সৈনিক প্র্যয়াত-আবু নাজিম মোহাম্মদ আলী। তাঁর আদর্শে গড়া এই ক্লাব। তাই এই ক্লাবের সকল সদস্যের আর্থিক সহযোগীতায় আমাদের আজকের এই আয়োজন। এই আয়োজনের মধ্যে দিয়ে বর্তমান করোনা পরিস্থিতিতে নিম্ম আয়ের মানুষদের জন্য কিছু করতে পেরে আমরা সার্থক।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST