ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
ইউনাইটেড হাসপাতালে এসির বিস্ফোরণের কারণেই আগুন। ৫ জনের মরদেহ উদ্ধার।

ইউনাইটেড হাসপাতালে এসির বিস্ফোরণের কারণেই আগুন। ৫ জনের মরদেহ উদ্ধার।

ঢাকা প্রতিবেদক ,
ইউনাইটেড হাসপাতালে এসির বিস্ফোরণের কারণেই আগুন লেগেছে।করোনা ইউনিটের ৫ জনের মরদেহ উদ্ধার।এসির বিস্ফোরণের কারণেই রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসোলেশন ইউনিটে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।
আজ বুধবার (২৭ মে) রাত ৯টা ৫৫ মিনিটে আগুন লাগলে খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট ঘটনাস্থলে কাজ করে তা নিয়ন্ত্রণে আনে। আগুন মাত্র ১০ মিনিট স্থায়ী হলেও এতে পুড়ে মারা গেছেন পাঁচজন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল বলেন, প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে আমাদের জানানো হয়েছে এসির বিস্ফোরণের কারণেই আগুন লেগেছে। আগুনে পাঁচজন মারা গেছেন। আগুন হাসপাতালের মূল ভবনের বাইরে তাঁবু গেড়ে স্থাপিত আইসোলেশন ইউনিটে লেগেছিল।
অবশ্য হাসপাতালের কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট বিভাগের প্রধান ডা. সাগুফা আনোয়ার বলেন, আগুন লেগেছে হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে। করোনা রোগীদের জন্য পাঁচ শয্যার একটি আইসোলেশন সেন্টার খোলা হয়েছে মূল ভবনের বাইরে একটি একতলা ভবনে। সেখানে চারজন রোগী ভর্তি ছিলেন। রাতে হঠাৎ সেখানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST