ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরা প্রাইভেটকার নদীতে পড়ে নিহত-২, আহত-৩ । চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা । নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন।
ডোমারে জাকিরুল হত্যা মামলার ২ আসামী গ্রেফতার।

ডোমারে জাকিরুল হত্যা মামলার ২ আসামী গ্রেফতার।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার, নীলফামারী ডোমার উপজেলায় জাকিরুল হত্যা মামলায় দুইজন আসামীকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।
সোমবার গভীর রাতে তাদের নিজ নিজ বাড়ী হতে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, ডোমার সদর ইউনিয়নের ছোটরাউতা আন্ধারুর মোড় এলাকার আন্ধারু কর্মকারের ছেলে কমল কর্মকার (৩০) ও ছোটরাউতা ফকির পাড়ার ওবায়দুলের ছেলে রাশেদ (১৯)
ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান পিপিএম, বিপিএম মহোদয়ের তত্ববধানে জাকিরুল হত্যা মামলায় সন্দেহমূলক অটোচালক রাশেদকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে জাকিরুল হত্যার কথা স্বীকার করে বিভিন্ন তথ্য দেয়। তার তথ্যের ভিত্তিতে সোমবার রাতে কমলের বাড়ী হতে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের তৎপরতা চলছে। জাকিরুলকে হত্যা করে ডোবায় লাশ ফেলার কাজে ব্যবহৃত একটি অটো-রিক্সা উদ্ধার করা হয়েছে।
প্রসঙ্গত, গত ১০ মে উপজেলার পূর্ব বোড়াগাড়ী এলাকায় একটি পরিত্যাক্ত ডোবা হতে জাকিরুল ইসলাম বাচ্চাবাউ (২৫) নামের অর্ধ গলিত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের এক সপ্তাহ আগে হতে জাকিরুল নিখোঁজ ছিল। এতে জাকিরুলের বাবা আব্দুল গনি লাশ উদ্ধারের দিনেই একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-৭।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST