ঘোষনা:
শিরোনাম :
দীর্ঘ এক বছর পর ৩০ মার্চ শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু,শিক্ষামন্ত্রী। চট্টগ্রামে সমন্বয়ের অভাবে কাঙ্ক্ষিত উন্নয়ন হচ্ছে না, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী, তাজুল ইসলাম । খুলনার মহাসমাবেশে শ্লোগান,এক সংগ্রাম, এক ডাক, আওয়ামী লীগ সরকার নিপাত যাক। বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু। বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা। জলঢাকায় গাঁজা কেনাবেচা কালে মা-ছেলেসহ আটক-৩। নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় প্রথমবার ইভিএমে ভোট।সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। কিশোরগঞ্জে জাপা কর্মীর জানাজা সম্পন্ন । নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১। নীলফামারীতে সড়ক র্দূঘটনায় ১জন নিহত ও ১২জন ইপিজেড কর্মী আহত
নীলফামারীর সৈয়দপুরে বিশ্ব পরিবেশ দিবস পালিত।

নীলফামারীর সৈয়দপুরে বিশ্ব পরিবেশ দিবস পালিত।

সৈয়দপুর নীলফামারী, প্রতিনিধি,
‘জীববৈচিত্র’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর সৈয়দপুরে পালিত হলো বিশ্ব পরিবেশ দিবস। দিবসটি উপলক্ষ্যে  শুক্রবার ভার্চুয়াল আলোচনাসভা ও চারারোপন কর্মসূচি পালন করে সেতুবন্ধন যুব উন্নয়ন সংস্থা।
ওইদিন সৈয়দপুর পৌরসভার ২নং ওয়ার্ডের গোলাহাট ঈদগাহের চতুরদিকে প্রায় শতাধিক ফলজ, বনজ ও ঔষধি চারা রোপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন পাখি ও পরিবেশ সুরক্ষায় কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেতুবন্ধন যুব উন্নয়ন সংস্থা’র সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক নওশাদ আনসারী, কার্যকরী সদস্য মোকারম হোসেন, সোহেল রানা প্রমুখ।রাত ৮টায় অনলাইনের মাধ্যমে আলোচনা অনুষ্ঠিত হয়। ভার্চুয়াল ডিসকাসনে প্রধান হিসেবে অংশ নেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ। বিশেষ অতিথি ছিলেন নবাগত সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম। সংগঠনের সহ-সভাপতি খুরশিদ জামান কাকনের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন সেতুবন্ধনের সদস্যবৃন্দ। ভার্চুয়াল আলোচনায় পরিবেশের গুরুত্ব, পরিবেশ সংরক্ষণ ও জীববৈচিত্র্য গুরুত্ব পায়।উল্লেখ্য, প্রকৃতি ও পরিবেশের ভারসাম্য রক্ষায় সচেতনতা সৃষ্টিতে ১৯৭৪ সাল থেকে প্রতিবছর ৫জুন সারাবিশ্বে পরিবেশ দিবস পালিত হয়ে আসছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST