ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে পবিত্র ঈদ-উল ফিতরের আগে সরকারী আর্থিক সহায়তা না পাওয়ার শংকায়  সুবিধাভোগীরা। নীলফামারীর কিশোরগঞ্জে ইফতার কিনতে যাওয়া হলনা শরিফুদ্দিনের । ডোমারে শিক্ষার্থীদের জন্য অভিভাবকদের মাঝে খাবার বিতরণ। যশোরের বেনাপোল কাস্টমস হাউস দেশের প্রথম ডিজিটাল কাস্টমস হাউসে উন্নীত। স্বেচ্ছাসেবক লীগের ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান। করোনা কালীন পরিস্থিতি ও পবিত্র মাহে রমজান উপলক্ষে দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ। কিশোরগঞ্জে সিটিজেন চার্টার না থাকায় মৎস্য চাষীরা সেবা বঞ্চি। নীলফামারীতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ইফতার উপহার পেলেন অসহায় ও দরিদ্র মানুষ। নীলফামারীতে ভুল চিকিৎসায় পঙ্গু জাহিদুল, পরিবার বাঁচাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। চট্টগ্রামে করোনায় আরো ৫ জনের মৃত্যু ।
সাতক্ষীরার দেবহাটা থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক।

সাতক্ষীরার দেবহাটা থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক।

সাতক্ষীরা প্রতিনিধি, সাতক্ষীরার দেবহাটা থেকে রুবিনা আক্তার (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার দক্ষিণপারুলিয়া গ্রামের স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী রেজাউল ইসলাম বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
নিহত গৃহবধূর বাবা সদর উপজেলার আলীপুর ঢালীপাড়া গ্রামের আইয়ুব আলীসহ স্থানীয়রা জানান, বিগত গ্রায় ৮/১০ বছর আগে রুবিনার সাথে বিয়ে হয় দক্ষিন পারুলিয়া গ্রামের নৈশপ্রহরী শহীদুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম বাবুর সাথে। বাবু একজন মাদকাসক্ত। সে বিভিন্ন স্থানে শ্রমিকের কাজ করতো। পারিবারিক কলহের জের ধরে বাবু তার স্ত্রীকে প্রায়ই মারপিটও করতো। এরই জের ধরে বাবু রাতের কোন এক সময় তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে বলে তারা জানান। এরপর সকালে তার স্বামী বাবুসহ শশুর বাড়ির লোকজন প্রথমে স্ট্রোক জনিত কারনে ও পরে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে রুবিনা আত্নহত্যা করেছে বলে প্রচার দেয়। তাদের সংসারে ৬ বছরের একটি ছেলে ও ৭ মাস বয়সের একটি কন্যাসন্তানও রয়েছে বলে তারা জানান। এদিকে, তার মৃত্যু নিয়ে ধ্রুবজালের সৃষ্টি হলে একপর্যায়ে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে রুবিনার লাশ উদ্ধারসহ তার স্বামী মাদকাসক্ত রেজাউল ইসলাম বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন।
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী রেজাউল ইসলাম বাবুকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, নিহতের লাশ ময়না ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে তার মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST