ঘোষনা:
শিরোনাম :
বাংলাভিশনের গাজীপুর প্রতিনিধির ব্যক্তিগত প্রাইভেটকারে ট্রাকের ধাক্কায় গাড়ি ক্ষতিগ্রস্ত । খুলনার ভৈরব নদ থেকে কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নীলফামারীর ডোমারে করোনা প্রতিরোধে ভ্রাম্যমান প্রচারণার উদ্বোধন । বাগেরহাট সদরের তালশাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত -১ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। চট্টগ্রামে মিতু হত্যা মামলায় আরও দুই আসামিকে গ্রেপ্তার দেখানো হয়েছে ১৪ দিন পর ঢাকায় ফেরার অনুরোধ ২৩ মে পর্যন্ত লকডাউনে নতুন দুটি প্রজ্ঞাপন জারি। নীলফামারীতে ধান কাটতে গিয়ে গুরুতর জখম দিনমজুর।
নীলফামারীতে ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করেছে।

নীলফামারীতে ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করেছে।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।নীলফামারী সদর উপজেলার রামনগর বাহালিপাড়া তিস্তা ক্যানেল এলাকায় জিয়া (৪০) নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করা হয়।শুক্রবার (১৯ জুন) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়। সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের ভরতপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে জিয়া ।

নীলফামারী থানার ওসি (তদন্ত) মাহমুদ উন নবী জানান, স্থানীয়রা গতকাল বৃহস্পতিবার (১৮ জুন) রাত ১১টার দিকে খবর দেয় এক ইজিবাইক চালককে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে গেছে। পরে পুলিশ সহ এলাকাবাসী জখম ও রক্তাত্ব অবস্থায় তাকে জেনারেল হাসপাতালে নিয়ে এলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে নিহত ব্যাক্তির পরিচয় পাওয়া যায়। তার শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন একজন কে পুলিশের অভিযানে আটক করা হয়েছে। জড়িতদের দ্রুত চিহিৃত করার অভিযান চলমান রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST