ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে পবিত্র ঈদ-উল ফিতরের আগে সরকারী আর্থিক সহায়তা না পাওয়ার শংকায়  সুবিধাভোগীরা। নীলফামারীর কিশোরগঞ্জে ইফতার কিনতে যাওয়া হলনা শরিফুদ্দিনের । ডোমারে শিক্ষার্থীদের জন্য অভিভাবকদের মাঝে খাবার বিতরণ। যশোরের বেনাপোল কাস্টমস হাউস দেশের প্রথম ডিজিটাল কাস্টমস হাউসে উন্নীত। স্বেচ্ছাসেবক লীগের ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান। করোনা কালীন পরিস্থিতি ও পবিত্র মাহে রমজান উপলক্ষে দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ। কিশোরগঞ্জে সিটিজেন চার্টার না থাকায় মৎস্য চাষীরা সেবা বঞ্চি। নীলফামারীতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ইফতার উপহার পেলেন অসহায় ও দরিদ্র মানুষ। নীলফামারীতে ভুল চিকিৎসায় পঙ্গু জাহিদুল, পরিবার বাঁচাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। চট্টগ্রামে করোনায় আরো ৫ জনের মৃত্যু ।
নীলফামারীতে জিয়া হত্যার প্রধান আসামীসহ শীর্ষ অপরাধীদের গ্রফতারে সাংবাদিক সম্মেলন, পুলিশ সুপার।

নীলফামারীতে জিয়া হত্যার প্রধান আসামীসহ শীর্ষ অপরাধীদের গ্রফতারে সাংবাদিক সম্মেলন, পুলিশ সুপার।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে অটো চালক জিয়া হত্যার প্রধান আসামীসহ জেলার শীর্ষ অপরাধীদের গ্রফতারে সাংবাদিক সম্মেলন করেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম। আজ শনিবার দুপুরে নীলফামারী পুলিশ সুপার সম্মেলন কক্ষে জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে সাংবাদিক সম্মেলন করা হয়।

পুলিশ সুপার বলেন, গত ১৮ জুন সন্ধার পর ৫ জন ব্যক্তি হরিশচন্দ্রপাঠ যাওয়ার কথা বলে অটো চালক জিয়ার চার্জার গাড়িটি ভাড়া করে। ক্যানেলের রাস্তা দিয়ে যাওয়ার পথে ফাঁকা রাস্তায় অটো চার্জারটি ছিনতাইয়ের উদ্দেশ্যে চালক জিয়াকে হত্যা করে ওই ৫ ব্যক্তি। আনুমানিক রাত সাড়ে দশটার সময় সংবাদ পাওয়া মাত্র নীলফামারী থানার একটি মোবাইল টিম ঘটনা স্থলে উপস্থিত হয়ে ছিনতাইয়ের চেষ্টাকৃত অটো চার্জারটিসহ হত্যাকান্ডে ব্যবহৃত ২ টি ছোরা উদ্ধার করা হয়। আহত জিয়াকে নীলফামারী সদর হাসপাতালে আনা হলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এঘটনার প্রেক্ষিতে জিয়ার ভাই মোঃ শাহাজালাল নীলফামারী থানায় একটি অভিযোগ দায়ের করে।

পুলিশ সুপার মোখলেছুর রহমানের নির্দেশে সদর থানায় ৪ টিম, জেলা গোয়েন্দা শাখার ২ টিম, জলঢাকা থানার মীরগঞ্জ তদন্ত কেন্দ্রের ২ টিম নিয়ে বিশেষ অভিযান চালিয়ে পাঠানপাড়া বাজার এলাকা হতে মামলার অন্যতম প্রধান আসামী ফজলে রাব্বীকে গ্রেফতার করা হয়।

এছাড়াও নীলফামারীর জলঢাকা, ডোমার উপজেলায় দোকান চুরি,অটো ভ্যান চুরির প্রধান আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে নীলফামারী জেলা পুলিশ।

এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার আতিকুর রহমান, সদর অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম মোমিন,সদর সার্কেল রুহুল আমীন ,ডিবি অফিসার ইনচার্জসহ আরও অনেকে। জেলার ইলেক্ট্রনিক্্র ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST