ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
কিশোরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে -অবমাননা করার প্রতিবাদে মানববন্ধন।

কিশোরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে -অবমাননা করার প্রতিবাদে মানববন্ধন।

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি, ঝড় বৃষ্টি উপেক্ষা করে-নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার মাগুরা ইউপি চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অবমাননা করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

মাগুরা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ শাখার নেতা কর্মীসহ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী যুবলীগ, জাতীয় শ্রমিক লীগ সহ বিভিন্ন পেশার লোকজন এ মানববন্ধনে উপস্থিত ছিল।

আজ বুধবার বেলা ১ টার সময় কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সামনে মাগুরা টেংগনমারী সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রণালয় বিভাগীয় কমিশনার রংপুর, জেলা প্রশাসক নীলফামারী, উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করেন।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা শাখার ছাত্রলীগের সভাপতি মাঈনুল আরিফিন সপু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান জেভি, কেন্দ্রীয় ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুর হোসেন সুজন, ছাত্রলীগের সবেক সহসভাপতি শহীদুল ইসলাম খোকন, মাগদুম ই মইন ড্যাফোডিল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পতিরাম রায়, নীলফামারী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মুজাহিদ হোসেন সুরোজপ্রমুখ।

বক্তারা বলেন, ওই ইউপি চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে অবমাননা করে তার পার্শে স্বাধীনতা বিরোধী মুক্তিযুদ্ধের সময় চিহ্নিত রাজাকার মরহুম মোশারফ হোসেন লেবু মিয়া তার দাদা, লেবু মিয়ার ছবি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অফিস রুমে বঙ্গবন্ধুর ডানপাশে টাঙ্গিয়ে রাখে এবং তার পাশে মাহমুদুল হোসেনের পিতা মরহুম দুলাল মিয়া এবং তার নিজের ছবি টাঙ্গিয়ে রাখেন। বঙ্গবন্ধু ডানপাশে কুখ্যাত রাজাকার মরহুম মোশারফ হোসেন লেবু মিয়ার ছবি টাঙ্গিয়ে কুখ্যাত রাজাকারকে বঙ্গবন্ধুর সমকক্ষ নেতা বানানোর অপপ্রয়াস এবং স্বাধীনতার ইতিহাসকে জাতির সামনে ভুলভাবে উপস্থাপিত করার অপকৌশল। বাংলাদেশের রাষ্ট্র পরিচালনার দায়িত্ব আছে বঙ্গবন্ধুর হাতে গড়া রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ ও তারই কন্যা শেখ হাসিনা। তার পরেও স্বাধীনতাবিরোধী রক্ত বহনকারী মাগুরা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান শিহাব রাষ্ট্রের নিয়মনীতি তোয়াক্কা না করে পরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করার জন্য এই হীন কার্য করেছেন। মাগুরা ইউনিয়ন পরিষদে নির্মিত ভবনে নিজের দাদা, বাবা ও নিজের ছবি বঙ্গবন্ধুর পাশে টাঙানোর জন্য তীব্র প্রতিবাদ এবং বিষয়টি তদন্ত সাপেক্ষে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানায় বক্তারা। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, স্মারকলিপি পেয়েছি, ইতিমধ্যেই চেয়ারম্যানকে শোকজ করা হয়েছে তদন্তের জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটিও গঠন করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST