ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের মাঝে মাস্ক, হাত স্যানিটাইজার, দস্তানা প্রদান।

কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের মাঝে মাস্ক, হাত স্যানিটাইজার, দস্তানা প্রদান।

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সক্রিয় সাংবাদিকদের মাঝে মাস্ক, হাত স্যানিটাইজার, দস্তানা বিতরণ করা হয়। বিতরণ করেন, কিশোরগঞ্জ এপি প্রকল্প, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।
গতকাল ২৮ জুন/২০ খ্রিঃ রবিবার সকাল ১০ টার সময় কিশোরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের প্রোগ্রাম অফিসার কৃষিবিদ মোঃ আমজাদ হোসেন ও এপি স্টাফ শ্যামল মন্ডল সক্রিয় সাংবাদিকদের সুরক্ষায় জন প্রতি হাত স্যানিটাইজার- ১ পিজ, সার্জিকাল মাস্ক- ৭ পিজ, হাত দস্তানা- ২ জোড়া করে প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, চ্যানেল এস ও দৈনিক বিশ্ব মানচিত্রের প্রতিনিধি কিশোরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক মোঃ আবু তাহের, কিশোরগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক মোঃ রউফুল আলম, দৈনিক আমার সংবাদের এ.কে.এম একরামুল হক, সাপ্তাহিক সকালের প্রবাহের মোঃ মোস্তাইন বিল্লাহ, দৈনিক খবর পত্রের জয়নাল আবেদীন প্রমুখ।
প্রোগ্রাম অফিসার কৃষিবিদ আমজাদ হোসেন বলেন, কোভিড-১৯ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং সকলকে নিজের নিজের পরিষ্কার পরিছন্নতা ও নিরাপত্তার বিষয় তুলে ধরেন বলেন, আপনারা বাসায় থাকুন, বাসা-বাড়ির কাজে মা- বোনদের সাহায্য করুন। সতর্কতা বজায় রাখুন। বাহির থেকে আসার পরই যে, শুধু হাত ধোবেন এমনটা নয়, পাশা-পাশি টাকা, ম্যানিব্যাগ ধরা, বাইরের খবরের কাগজ পড়া, বাইরের যে কোন জিনিস ধরার পর সাথে সাথে সাবান দিয়ে হাত ধুয়ে ফেলুন।
কিশোরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক আবু তাহের দৃঢ়তার সঙ্গে বলেন, সাংবাদিকরা কোন কালেই কারো প্রতিপক্ষ ছিলেন না। এখন ও নেই। সুস্থ্য ও সুন্দর ভবিষ্যৎ বিনির্মাণের লক্ষ নিয়েই তারা এই সমস্যাশংকুল পেশায় কাজ করেন। কিশোরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের এই মহৎ উদ্যোগকে স্বাগত জানান।
কিশোরগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক রউফুল আলম বলেন, সৃষ্টার নামে সৃষ্টির পূজা ধর্মের নামে মিথ্যাচার, বিনয়ের সাথে সত্য বলা প্রিয় নবীজির শিষ্ঠাচার। হোক না যে যত কাছের মানুষ, এসময় কাছা-কাছি দাড়িয়ে কথা বলা বা বসা ঠিক না, সে বার্তাই দিতে তিন ফিট সামাজিক দূরত্ব বজায় রেখে কথা বলার অনুরোধ করেন। সবাই সুস্থ্য থাকুন এবং অপরকে সুস্থ্য রাখতে সহযোগিতা করতে অনুরোধ জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST