ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুড়ে ছাই পাঁচটি দোকান তিস্তার চরে গম চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের নীলফামারীতে উগ্রবাদ, জঙ্গি বাদ দমনে পাঁচ দিন ব্যাপী সচেতনতামূলক সেমিনার শুরু সক্ষম সকলকে কর প্রদানের আহবান প্রধানমন্ত্রীর রংপুর বিভাগীয় গন সমাবেশে নীলফামারী উপজেলা বিএনপি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ  নীলফামারীর জলঢাকায় স্কুল বন্ধে নিমিসেই নিয়োগ শেষ, সভাপতির বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ দেশ পাকিস্তান হবে নাকি মালয়েশিয়া- সিঙ্গাপুর, তথ্য ও সম্প্রচারমন্ত্রী সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের মাঝে মাস্ক, হাত স্যানিটাইজার, দস্তানা প্রদান।

কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের মাঝে মাস্ক, হাত স্যানিটাইজার, দস্তানা প্রদান।

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সক্রিয় সাংবাদিকদের মাঝে মাস্ক, হাত স্যানিটাইজার, দস্তানা বিতরণ করা হয়। বিতরণ করেন, কিশোরগঞ্জ এপি প্রকল্প, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।
গতকাল ২৮ জুন/২০ খ্রিঃ রবিবার সকাল ১০ টার সময় কিশোরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের প্রোগ্রাম অফিসার কৃষিবিদ মোঃ আমজাদ হোসেন ও এপি স্টাফ শ্যামল মন্ডল সক্রিয় সাংবাদিকদের সুরক্ষায় জন প্রতি হাত স্যানিটাইজার- ১ পিজ, সার্জিকাল মাস্ক- ৭ পিজ, হাত দস্তানা- ২ জোড়া করে প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, চ্যানেল এস ও দৈনিক বিশ্ব মানচিত্রের প্রতিনিধি কিশোরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক মোঃ আবু তাহের, কিশোরগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক মোঃ রউফুল আলম, দৈনিক আমার সংবাদের এ.কে.এম একরামুল হক, সাপ্তাহিক সকালের প্রবাহের মোঃ মোস্তাইন বিল্লাহ, দৈনিক খবর পত্রের জয়নাল আবেদীন প্রমুখ।
প্রোগ্রাম অফিসার কৃষিবিদ আমজাদ হোসেন বলেন, কোভিড-১৯ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং সকলকে নিজের নিজের পরিষ্কার পরিছন্নতা ও নিরাপত্তার বিষয় তুলে ধরেন বলেন, আপনারা বাসায় থাকুন, বাসা-বাড়ির কাজে মা- বোনদের সাহায্য করুন। সতর্কতা বজায় রাখুন। বাহির থেকে আসার পরই যে, শুধু হাত ধোবেন এমনটা নয়, পাশা-পাশি টাকা, ম্যানিব্যাগ ধরা, বাইরের খবরের কাগজ পড়া, বাইরের যে কোন জিনিস ধরার পর সাথে সাথে সাবান দিয়ে হাত ধুয়ে ফেলুন।
কিশোরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক আবু তাহের দৃঢ়তার সঙ্গে বলেন, সাংবাদিকরা কোন কালেই কারো প্রতিপক্ষ ছিলেন না। এখন ও নেই। সুস্থ্য ও সুন্দর ভবিষ্যৎ বিনির্মাণের লক্ষ নিয়েই তারা এই সমস্যাশংকুল পেশায় কাজ করেন। কিশোরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের এই মহৎ উদ্যোগকে স্বাগত জানান।
কিশোরগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক রউফুল আলম বলেন, সৃষ্টার নামে সৃষ্টির পূজা ধর্মের নামে মিথ্যাচার, বিনয়ের সাথে সত্য বলা প্রিয় নবীজির শিষ্ঠাচার। হোক না যে যত কাছের মানুষ, এসময় কাছা-কাছি দাড়িয়ে কথা বলা বা বসা ঠিক না, সে বার্তাই দিতে তিন ফিট সামাজিক দূরত্ব বজায় রেখে কথা বলার অনুরোধ করেন। সবাই সুস্থ্য থাকুন এবং অপরকে সুস্থ্য রাখতে সহযোগিতা করতে অনুরোধ জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST