ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের মাঝে মাস্ক, হাত স্যানিটাইজার, দস্তানা প্রদান।

কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের মাঝে মাস্ক, হাত স্যানিটাইজার, দস্তানা প্রদান।

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সক্রিয় সাংবাদিকদের মাঝে মাস্ক, হাত স্যানিটাইজার, দস্তানা বিতরণ করা হয়। বিতরণ করেন, কিশোরগঞ্জ এপি প্রকল্প, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।
গতকাল ২৮ জুন/২০ খ্রিঃ রবিবার সকাল ১০ টার সময় কিশোরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের প্রোগ্রাম অফিসার কৃষিবিদ মোঃ আমজাদ হোসেন ও এপি স্টাফ শ্যামল মন্ডল সক্রিয় সাংবাদিকদের সুরক্ষায় জন প্রতি হাত স্যানিটাইজার- ১ পিজ, সার্জিকাল মাস্ক- ৭ পিজ, হাত দস্তানা- ২ জোড়া করে প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, চ্যানেল এস ও দৈনিক বিশ্ব মানচিত্রের প্রতিনিধি কিশোরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক মোঃ আবু তাহের, কিশোরগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক মোঃ রউফুল আলম, দৈনিক আমার সংবাদের এ.কে.এম একরামুল হক, সাপ্তাহিক সকালের প্রবাহের মোঃ মোস্তাইন বিল্লাহ, দৈনিক খবর পত্রের জয়নাল আবেদীন প্রমুখ।
প্রোগ্রাম অফিসার কৃষিবিদ আমজাদ হোসেন বলেন, কোভিড-১৯ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং সকলকে নিজের নিজের পরিষ্কার পরিছন্নতা ও নিরাপত্তার বিষয় তুলে ধরেন বলেন, আপনারা বাসায় থাকুন, বাসা-বাড়ির কাজে মা- বোনদের সাহায্য করুন। সতর্কতা বজায় রাখুন। বাহির থেকে আসার পরই যে, শুধু হাত ধোবেন এমনটা নয়, পাশা-পাশি টাকা, ম্যানিব্যাগ ধরা, বাইরের খবরের কাগজ পড়া, বাইরের যে কোন জিনিস ধরার পর সাথে সাথে সাবান দিয়ে হাত ধুয়ে ফেলুন।
কিশোরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক আবু তাহের দৃঢ়তার সঙ্গে বলেন, সাংবাদিকরা কোন কালেই কারো প্রতিপক্ষ ছিলেন না। এখন ও নেই। সুস্থ্য ও সুন্দর ভবিষ্যৎ বিনির্মাণের লক্ষ নিয়েই তারা এই সমস্যাশংকুল পেশায় কাজ করেন। কিশোরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের এই মহৎ উদ্যোগকে স্বাগত জানান।
কিশোরগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক রউফুল আলম বলেন, সৃষ্টার নামে সৃষ্টির পূজা ধর্মের নামে মিথ্যাচার, বিনয়ের সাথে সত্য বলা প্রিয় নবীজির শিষ্ঠাচার। হোক না যে যত কাছের মানুষ, এসময় কাছা-কাছি দাড়িয়ে কথা বলা বা বসা ঠিক না, সে বার্তাই দিতে তিন ফিট সামাজিক দূরত্ব বজায় রেখে কথা বলার অনুরোধ করেন। সবাই সুস্থ্য থাকুন এবং অপরকে সুস্থ্য রাখতে সহযোগিতা করতে অনুরোধ জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST