ঘোষনা:
শিরোনাম :
শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা চট্টগ্রামে শশার বস্তাতেই চোলাই মদ ও আফিমসহ গ্রেপ্তার ১ 
ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে ১ জনের মৃত্যুদেহ উদ্ধার।

ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে ১ জনের মৃত্যুদেহ উদ্ধার।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার, নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের পাঙ্গা নদীতে শুক্রবার দুপুরে নিখোঁজ হয়েছিল খালাতো ভাই বোন মনোয়ার হোসেন (৬) ও নূরে জান্নাত মনি (৫) নামের দুই শিশু। এ ঘটনার দুইদিন পর রবিবার দুপুরে ঘটনাস্থল থেকে নদীর দুই কিলোমিটার ভাটির দিকে বামুনিয়া ইউনিয়নের পূর্ব বারবিশা গ্রামে ফান্দুল তেলির ঘাট নামক স্থানে মনোয়ার হোসেনের লাশ ভাসতে দেখে এলাকাবাসী লাশ নদী হতে উদ্ধার করে। পুলিশ এসে শিশুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করে। উদ্ধার হওয়া মনোয়ার গোমনাতী ইউনিয়নের উত্তর গোমনাতী গ্রামের সুরুজ্জামানের ছেলে। তবে এখনো উদ্ধার হয়নি মনোয়ারের খালাতো বোন নূরে জান্নাত মনি। মনি একই উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের মিরজাগঞ্জ বিএসসি পাড়ার গোলাম রব্বানীর মেয়ে।
পুলিশ জানায়, শুক্রবার (৩ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে গোমনাতী ইউনিয়নের আমবাড়ী হাটের অদুরে পাঙ্গা নদীর একটি ঝুঁকিপূর্ণ সেতু পার হওয়ার সময় রিক্সাভ্যান উল্টে গেলে শিশু মানোয়ার হোসেন ও নূরে জান্নাত মনি নদীতে পড়ে নিখোঁজ হয়। তারা নানা ময়নুল হকের সঙ্গে জোড়াবাড়ী ইউনিয়নের মিরজাগঞ্জ গ্রামে যাচ্ছিল। এসময় পথে ওই দূর্ঘটনা ঘটে।
ডোমার থানার ওসি মোস্তফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST