ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুড়ে ছাই পাঁচটি দোকান তিস্তার চরে গম চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের নীলফামারীতে উগ্রবাদ, জঙ্গি বাদ দমনে পাঁচ দিন ব্যাপী সচেতনতামূলক সেমিনার শুরু সক্ষম সকলকে কর প্রদানের আহবান প্রধানমন্ত্রীর রংপুর বিভাগীয় গন সমাবেশে নীলফামারী উপজেলা বিএনপি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ  নীলফামারীর জলঢাকায় স্কুল বন্ধে নিমিসেই নিয়োগ শেষ, সভাপতির বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ দেশ পাকিস্তান হবে নাকি মালয়েশিয়া- সিঙ্গাপুর, তথ্য ও সম্প্রচারমন্ত্রী সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
র‌্যাব-১৩ নীলফামারী অভিযান চালিয়ে ২১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব-১৩ নীলফামারী অভিযান চালিয়ে ২১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী অভিযান চালিয়ে ২১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।শনিবার (০৪ জুলাই ২০) সন্ধায় দিনাজপুর জেলার খানসামা থানাধীন ০১নং আলোকঝাড়ী ইউনিয়নের পশ্চিম গোবিন্দপুর গ্রামের মোঃ মিজানুর রহমান পিতা- মৃত মোবারক আলীর বসতবাড়ীর পূর্ব পাশে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

এসময় মাদকদ্রব্য বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইলফোন (০৪ টি সীমকার্ড ও ০২ টি মেমোরিকার্ড সংযুক্ত)সহ কাহারোল উপজেলার রসুলপুর গ্রামের মোঃ নুরুল হকের ছেলে মোঃ আমিনুল ইসলাম (২২) ও মোঃ নজরুল হসলামের ছেলে মোঃ লিটন (২০) কে গ্রেফতার করেন র‌্যাবের সদস্যরা।

র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার আ.ন.ম ইমরান খান জানান, খানসামায় চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজনদের তল্লাশি করার প্রক্রিয়া চলছিলো। এরই মধ্যে দু’জন যুবক দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাদের আটক করা হয় ২১০ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও বলেন,তারা মাদক ব্যবসার সাথে জড়িত। উক্ত আসামীদের নামে মাদক মামলা রুজু করে খানসামা থানায় হস্তান্তর করা হয়ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST