ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুড়ে ছাই পাঁচটি দোকান তিস্তার চরে গম চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের নীলফামারীতে উগ্রবাদ, জঙ্গি বাদ দমনে পাঁচ দিন ব্যাপী সচেতনতামূলক সেমিনার শুরু সক্ষম সকলকে কর প্রদানের আহবান প্রধানমন্ত্রীর রংপুর বিভাগীয় গন সমাবেশে নীলফামারী উপজেলা বিএনপি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ  নীলফামারীর জলঢাকায় স্কুল বন্ধে নিমিসেই নিয়োগ শেষ, সভাপতির বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ দেশ পাকিস্তান হবে নাকি মালয়েশিয়া- সিঙ্গাপুর, তথ্য ও সম্প্রচারমন্ত্রী সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
নীলফামারীর কিশোরগঞ্জে ব্রীজের কাছ থেকে লাশ উদ্ধারের ঘটনায় স্বামী ও শ্বশুরকে গ্রেফতার।

নীলফামারীর কিশোরগঞ্জে ব্রীজের কাছ থেকে লাশ উদ্ধারের ঘটনায় স্বামী ও শ্বশুরকে গ্রেফতার।

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জে ব্রীজের কাছ থেকে এক সন্তানের জননী শ্যামলীর (২৫) লাশ উদ্ধারের ঘটনায় স্বামী ও শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ । মঙ্গলবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়।
সোমবার বেলা ১১ টার দিকে বেলতলী ব্রীজের কাছে একটি মহিলার লাশ দেখে গ্রামবাসী থানায় খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ব্রীজের কাছ থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং লাশ নীলফামারী মর্গে প্রেরণ করে। পুলিশ প্রাথমিকভাবে হত্যাকান্ড বলে ধারণা করে।                                                     জিজ্ঞাসাবাদের জন্য প্রথমে স্বামী আশিকুরকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্তের সাথে জড়িত বলে স্বীকার করায় তাকে গ্রেফতার দেখানো হয়। এদিকে শ্যামলী আক্তারের মা শিরিনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। যার মামলা নম্বর-১।
অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ জানান, আটককৃত স্বামী আশিকুরকে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যার সাথে জড়িত বলে প্রাথমিকভাবে স্বীকার করে। এঘটনার সাথে তার বাবা কান্দুরা মামুদও জড়িত থাকার কথা বলে।

রাতেই মেয়েটির শ্বশুর কান্দুরা মামুদকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের
আদালতে প্রেরণ করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST