ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
নীলফামারীর কিশোরগঞ্জে ব্রীজের কাছ থেকে লাশ উদ্ধারের ঘটনায় স্বামী ও শ্বশুরকে গ্রেফতার।

নীলফামারীর কিশোরগঞ্জে ব্রীজের কাছ থেকে লাশ উদ্ধারের ঘটনায় স্বামী ও শ্বশুরকে গ্রেফতার।

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জে ব্রীজের কাছ থেকে এক সন্তানের জননী শ্যামলীর (২৫) লাশ উদ্ধারের ঘটনায় স্বামী ও শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ । মঙ্গলবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়।
সোমবার বেলা ১১ টার দিকে বেলতলী ব্রীজের কাছে একটি মহিলার লাশ দেখে গ্রামবাসী থানায় খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ব্রীজের কাছ থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং লাশ নীলফামারী মর্গে প্রেরণ করে। পুলিশ প্রাথমিকভাবে হত্যাকান্ড বলে ধারণা করে।                                                     জিজ্ঞাসাবাদের জন্য প্রথমে স্বামী আশিকুরকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্তের সাথে জড়িত বলে স্বীকার করায় তাকে গ্রেফতার দেখানো হয়। এদিকে শ্যামলী আক্তারের মা শিরিনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। যার মামলা নম্বর-১।
অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ জানান, আটককৃত স্বামী আশিকুরকে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যার সাথে জড়িত বলে প্রাথমিকভাবে স্বীকার করে। এঘটনার সাথে তার বাবা কান্দুরা মামুদও জড়িত থাকার কথা বলে।

রাতেই মেয়েটির শ্বশুর কান্দুরা মামুদকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের
আদালতে প্রেরণ করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST