ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
সৈয়দপুরে বিদ্যুতের ভুতুড়ে বিল ও লোডশেডিংয়ের প্রতিবাদে পথসভা ও মানববন্ধন।

সৈয়দপুরে বিদ্যুতের ভুতুড়ে বিল ও লোডশেডিংয়ের প্রতিবাদে পথসভা ও মানববন্ধন।

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি,
বিদ্যুতের ভুতুড়ে বিল ও ঘনঘন লোডশেডিংয়ের প্রতিবাদে গতকাল বুধবার দিনের বেলা পথসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সৈয়দপুর উপজেলা শাখা এ প্রতিবাদ পথসভার আয়োজন করে।
শহরের গুরুত্বপূর্ণ পাঁচটি পয়েন্টে পথসভাগুলো করা হয়। সকাল ১১টায় সৈয়দপুর প্রেসক্লাব চত্বরে পথসভা করার মধ্য দিয়ে কর্মসূচির শুরু হয়। পরে দুপুর সাড়ে ১২টায় শহরের পাঁচমাথা মোড়ে পথসভা করার মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্তি করা হয়। পথসভায় বক্তব্য বলেন ওয়ার্কার্স পার্টির উপজেলা শাখার সভাপতি আবেদ আলী, সাধারণ সম্পাদক ও সংগঠনের কেন্দ্রীয় সদস্য রুহুল আলম মাস্টার, শ্রমিক নেতা তোফাজ্জল হোসেন, ওবায়দুর রহমান, যুবনেতা মাহমুদুল হাসান তনুজ, ছাত্র মৈত্রী নেতা তৌফিক আহমেদ লিমন ও জাহিদ হোসেন।
বক্তারা সৈয়দপুরে কর্মরত বিদ্যুৎ বিতরণ বিভাগে অসাধু কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান। একই সঙ্গে ভুতুড়ে বিল ও লোডশেডিং দ্রæত বন্ধ করা না হলে সৈয়দপুরে বৃহৎ আন্দোলন গড়ে তোলা হবে পথসভা থেকে হুশিয়ারী উচ্চারণ করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST