ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুড়ে ছাই পাঁচটি দোকান তিস্তার চরে গম চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের নীলফামারীতে উগ্রবাদ, জঙ্গি বাদ দমনে পাঁচ দিন ব্যাপী সচেতনতামূলক সেমিনার শুরু সক্ষম সকলকে কর প্রদানের আহবান প্রধানমন্ত্রীর রংপুর বিভাগীয় গন সমাবেশে নীলফামারী উপজেলা বিএনপি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ  নীলফামারীর জলঢাকায় স্কুল বন্ধে নিমিসেই নিয়োগ শেষ, সভাপতির বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ দেশ পাকিস্তান হবে নাকি মালয়েশিয়া- সিঙ্গাপুর, তথ্য ও সম্প্রচারমন্ত্রী সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
সৈয়দপুরে বিদ্যুতের ভুতুড়ে বিল ও লোডশেডিংয়ের প্রতিবাদে পথসভা ও মানববন্ধন।

সৈয়দপুরে বিদ্যুতের ভুতুড়ে বিল ও লোডশেডিংয়ের প্রতিবাদে পথসভা ও মানববন্ধন।

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি,
বিদ্যুতের ভুতুড়ে বিল ও ঘনঘন লোডশেডিংয়ের প্রতিবাদে গতকাল বুধবার দিনের বেলা পথসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সৈয়দপুর উপজেলা শাখা এ প্রতিবাদ পথসভার আয়োজন করে।
শহরের গুরুত্বপূর্ণ পাঁচটি পয়েন্টে পথসভাগুলো করা হয়। সকাল ১১টায় সৈয়দপুর প্রেসক্লাব চত্বরে পথসভা করার মধ্য দিয়ে কর্মসূচির শুরু হয়। পরে দুপুর সাড়ে ১২টায় শহরের পাঁচমাথা মোড়ে পথসভা করার মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্তি করা হয়। পথসভায় বক্তব্য বলেন ওয়ার্কার্স পার্টির উপজেলা শাখার সভাপতি আবেদ আলী, সাধারণ সম্পাদক ও সংগঠনের কেন্দ্রীয় সদস্য রুহুল আলম মাস্টার, শ্রমিক নেতা তোফাজ্জল হোসেন, ওবায়দুর রহমান, যুবনেতা মাহমুদুল হাসান তনুজ, ছাত্র মৈত্রী নেতা তৌফিক আহমেদ লিমন ও জাহিদ হোসেন।
বক্তারা সৈয়দপুরে কর্মরত বিদ্যুৎ বিতরণ বিভাগে অসাধু কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান। একই সঙ্গে ভুতুড়ে বিল ও লোডশেডিং দ্রæত বন্ধ করা না হলে সৈয়দপুরে বৃহৎ আন্দোলন গড়ে তোলা হবে পথসভা থেকে হুশিয়ারী উচ্চারণ করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST