ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
সৈয়দপুরে বিদ্যুতের ভুতুড়ে বিল ও লোডশেডিংয়ের প্রতিবাদে পথসভা ও মানববন্ধন।

সৈয়দপুরে বিদ্যুতের ভুতুড়ে বিল ও লোডশেডিংয়ের প্রতিবাদে পথসভা ও মানববন্ধন।

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি,
বিদ্যুতের ভুতুড়ে বিল ও ঘনঘন লোডশেডিংয়ের প্রতিবাদে গতকাল বুধবার দিনের বেলা পথসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সৈয়দপুর উপজেলা শাখা এ প্রতিবাদ পথসভার আয়োজন করে।
শহরের গুরুত্বপূর্ণ পাঁচটি পয়েন্টে পথসভাগুলো করা হয়। সকাল ১১টায় সৈয়দপুর প্রেসক্লাব চত্বরে পথসভা করার মধ্য দিয়ে কর্মসূচির শুরু হয়। পরে দুপুর সাড়ে ১২টায় শহরের পাঁচমাথা মোড়ে পথসভা করার মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্তি করা হয়। পথসভায় বক্তব্য বলেন ওয়ার্কার্স পার্টির উপজেলা শাখার সভাপতি আবেদ আলী, সাধারণ সম্পাদক ও সংগঠনের কেন্দ্রীয় সদস্য রুহুল আলম মাস্টার, শ্রমিক নেতা তোফাজ্জল হোসেন, ওবায়দুর রহমান, যুবনেতা মাহমুদুল হাসান তনুজ, ছাত্র মৈত্রী নেতা তৌফিক আহমেদ লিমন ও জাহিদ হোসেন।
বক্তারা সৈয়দপুরে কর্মরত বিদ্যুৎ বিতরণ বিভাগে অসাধু কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান। একই সঙ্গে ভুতুড়ে বিল ও লোডশেডিং দ্রæত বন্ধ করা না হলে সৈয়দপুরে বৃহৎ আন্দোলন গড়ে তোলা হবে পথসভা থেকে হুশিয়ারী উচ্চারণ করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST