ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
স্বামীর জৈবিক চাহিদাই কাল হলো স্ত্রী শ্যামলীর।

স্বামীর জৈবিক চাহিদাই কাল হলো স্ত্রী শ্যামলীর।

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
স্ত্রী শ্যামলীর(২৫) মৃত্যুর জন্য স্বামীর করুণ আহাজারী। ৫ বছরের মধুর সংসার। স্বপ্ন ছিল সুখের নীড় বাঁধবেন। কিন্তু সব স্বপ্ন উবে গেল শ্যামলী চলে যাওয়ায়। এমন করুণ বিলাপ করছিলেন পুলিশের কাছে স্বামী আশেকুর(৩২)। বিলাপ যেন তার থামে না। কি দোষে আত্বহত্যা করল সে ? পারলে পুলিশের সামনে তার কলিজাটাও বের করে দেয় লক্ষি বধুর জন্য এমন আকুতি ছিল চোখে-মুখে। তার আকাশভারী বিলাপে তদন্তকারী পুলিশও শেষ পর্যন্ত তাকে শান্তনা দেয়।

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মুশরুত বালাপাড়ার কাল্টু মামুদের পুত্র আশেকুরের স্ত্রী শ্যামলীর অর্ধগলিত লাশ গত ৬ জুলাই দুপুরে বেলতলীর ব্রীজের কাছে চাড়ালকাটা নদীর ধারে উদ্ধার করে পুলিশ। শ্যামলীর মৃত্যুর মোটিভ খুঁজতে গিয়ে পুলিশের চোখে ধরা পড়ে শ্যামলীর গলিত লাশ উপুর হয়ে পরে থাকার উপর। চৌকশ তনন্তকারী কর্মকতার ওসি (তদন্ত) মফিজুল ইসলাম সুত্র খুঁজে পান। সন্দেহের তীর ওই অভিনয়কারী স্বামীর উপর পরে যায়।

অনেকজিজ্ঞাসাবাদের পর অবশেষে থলের বিড়াল বেড়িয়ে আসে। পরে মাননীয় বিজ্ঞ আদালতের কাছে স্বামী আশেকুর জবানবন্দীতে স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেন। চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের বর্ণনাকালে আশেকুর বলেন, আমি আমার জৈবিক চাহিদা মিটানোর জন্য গত ৫ জুলাই স্ত্রীকে প্রস্তাব দিলে সে প্রত্যাখান করে। বাড়ীর নলকুপটি নষ্ট হওয়ার কারণে চাচার বাড়ীতে থাকা নলকুপে সে গোসল করতে পারবে না বলে জানায়। ওখানে যেতে নাকি তার শরম লাগে। এই বিষয়টি নিয়ে আমাদের ঝগড়া লাগে। এ সময় আমি এক পযার্য়ে তাকে মারপিট করি। এতে তার মৃত্যু হয়। পরে আমি ও আমার বাবা সহ চাড়ালকাটা নদীতে ফেলে দেই।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, বিজ্ঞ আদালতের কাছে জবানবন্দী দেয়ার পর স্বামী আশেকুর ও তার বাবা কাল্টু মামুদকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে আরো ব্যক্তি জড়িত আছে। শীঘ্রই তাদেরও গ্রেফতার করা হবে।

তিনি আরো বলেন, ঘটনা তদন্তকালে শ্যামলীর আড়াই বছরের সন্তান আকার ইঙ্গিতে তার মাকে মারার কথা জানায়। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST