ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক কলেজ উপাধ্যক্ষসহ দুই জনের মৃত্যু।

করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক কলেজ উপাধ্যক্ষসহ দুই জনের মৃত্যু।

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক কলেজ উপাধ্যক্ষ ও করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার সকালে তারা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
মৃতব্যক্তিরা হলেন, সদর উপজেলার বড়খামার গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে ও সাতক্ষীরা সুন্দরবন সাইন্স এন্ড বিজনেজ কলেজের উপাধ্যক্ষ আব্দুল মান্নান (৪৫) এবং তালা উপজেলার সুভাষিনী গ্রামের ছত্রনাথ দাসের ছেলে সুভাষ চন্দ্র দাস (৬৫)।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ মানস কুমার মন্ডল জানান, গত ৬ জুলাই নমুনা দেওয়ার পরদিন (৭ জুলাই) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন কলেজ উপাধ্যক্ষ আব্দুল মান্নান। গত ৯ জুলাই তার করোনার পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। এরপর বৃহষ্পতিবার ভোর ৫টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের সিউিইউতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এদিকে, বৃদ্ধ সুভাষ চন্দ্র দাস জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গতকাল বুধবার বিকেলে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার সকাল ৯টার দিকে তিনি মারা যান। মৃত্যুর পর তান নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে স্ব স্ব ধর্মীয় রীতিনীতি মেনে তাদের লাশ দাফন ও সৎকারের প্রস্তুতি চলছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।
সাতক্ষীরা সিভিল সার্জন আফিসের তথ্য মতে, করোনা আক্রান্ত হয়ে জেলায় আজ পর্যন্ত মারা গেছেন ৯ জন। আর করেনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছেন মোট ৩০ জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST