ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক কলেজ উপাধ্যক্ষসহ দুই জনের মৃত্যু।

করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক কলেজ উপাধ্যক্ষসহ দুই জনের মৃত্যু।

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক কলেজ উপাধ্যক্ষ ও করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার সকালে তারা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
মৃতব্যক্তিরা হলেন, সদর উপজেলার বড়খামার গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে ও সাতক্ষীরা সুন্দরবন সাইন্স এন্ড বিজনেজ কলেজের উপাধ্যক্ষ আব্দুল মান্নান (৪৫) এবং তালা উপজেলার সুভাষিনী গ্রামের ছত্রনাথ দাসের ছেলে সুভাষ চন্দ্র দাস (৬৫)।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ মানস কুমার মন্ডল জানান, গত ৬ জুলাই নমুনা দেওয়ার পরদিন (৭ জুলাই) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন কলেজ উপাধ্যক্ষ আব্দুল মান্নান। গত ৯ জুলাই তার করোনার পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। এরপর বৃহষ্পতিবার ভোর ৫টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের সিউিইউতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এদিকে, বৃদ্ধ সুভাষ চন্দ্র দাস জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গতকাল বুধবার বিকেলে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার সকাল ৯টার দিকে তিনি মারা যান। মৃত্যুর পর তান নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে স্ব স্ব ধর্মীয় রীতিনীতি মেনে তাদের লাশ দাফন ও সৎকারের প্রস্তুতি চলছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।
সাতক্ষীরা সিভিল সার্জন আফিসের তথ্য মতে, করোনা আক্রান্ত হয়ে জেলায় আজ পর্যন্ত মারা গেছেন ৯ জন। আর করেনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছেন মোট ৩০ জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST