ঘোষনা:
শিরোনাম :
শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা চট্টগ্রামে শশার বস্তাতেই চোলাই মদ ও আফিমসহ গ্রেপ্তার ১ 
নীলফামারীতে ৪জন নতুন করোনা পজেটিভ হয়েছে।সুস্থ্য হয়ে ঘরে ফিরে গেছেন ৪৫৮ জন।

নীলফামারীতে ৪জন নতুন করোনা পজেটিভ হয়েছে।সুস্থ্য হয়ে ঘরে ফিরে গেছেন ৪৫৮ জন।

বগুড়ায় করোনা পরিস্থিতির দ্রুত উন্নতি ঘটছে

 

নীলফামারী প্রতিনিধি॥
নীলফামারীতে একই পরিবারের তিনজন সহ চার জন নতুন করোনা পজেটিভ হয়েছে।সুস্থ্য হয়ে ঘরে ফিরে গেছেন ৪৫৮ জন। আজ মঙ্গলবার সকালে সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের রির্পোটে নতুন ৪জনের শরীরে করোনা পাওয়া গেছে। সকলেই নীলফামারী পৌরসভার। পৌরসভার নিউ বাবুপাড়ায় একই পরিবারের তিনজন ও কালিবাড়ি মোড়ের একজন।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, এ পর্যন্ত নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৯০ জন। নীলফামারী সদরে ২৭২জন, জলঢাকা উপজেলায় ৮৯জন, সৈয়দপুর উপজেলায় ৮০জন, ডিমলা উপজেলায় ৬০জন, ডোমার উপজেলায় ৫১জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩৮জন। এর মধ্যে সুস্থ্য হয়ে ফিরে গেছে ৪৫৮। চিকিৎসাধীন রয়েছে ৯৩জন। এরমধ্যে ঢাকা ও রংপুরে চিকিৎসাধীন রয়েছে ২৭ জন। মৃত্যু হয়েছে ২ নারীসহ ৯ জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST