ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
জলঢাকায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৩৬৬ জন পেল বয়স্ক ও বিধবা ভাতার কার্ড।

জলঢাকায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৩৬৬ জন পেল বয়স্ক ও বিধবা ভাতার কার্ড।

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর জলঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৩৬৬ জন অসহায় পরিবার পেল বয়স্ক ও বিধবা ভাতার কার্ড। সামাজিক নিরাপত্তা বেস্টনির আওতায় বয়স্ক ও বিধবা ভাতাভোগীদের মাঝে এসব কার্ড বিতরন করা হয়েছে। শনিবার (২৫ জুলাই) জলঢাকা পৌরসভার হলরুমে ২ শত ৯ জন বয়স্ক ও ১ শত ৬৭ জন বিধবা ভাতাভোগীর হাতে ভাতার বহি তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান ও পৌর মেয়র ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার শাহ মোঃ মাহমুদুল হক, প্যানেল মেয়র রুহুল আমীন, কমিশনার হযরত আলী, বিশ্বজিৎ, মহসিন আলী, জিয়া, ফজলুর রহমান হালাই ও রনজিৎ কুমার রায় প্রমুখ।
এসময় ইউএনও মাহবুব হাসান সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। উপজেলা সমাজসেবা অফিসার মাহমুদুল হক জানান, ২০১৯ – ২০ অর্থ বছরের জন্য উপজেলার ১১ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় নির্বাচিত ৯ শত ৬৮ জন বয়স্ক, ৮ শত ৮৭ জন বিধবা ও ১ হাজার ৪৫ জন প্রতিবন্ধীর মাঝে ভাতার বহি বিতরন করা হচ্ছে ।
জলঢাকা পৌরসভার আয়োজনে অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যাক্তিবর্গ, সাংবাদিক ও সুবিধাভোগীগন উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST