ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
নীলফামারীর ডোমারে পুকুর থেকে মা-মেয়ের মৃত্যুদেহ উদ্ধার।

নীলফামারীর ডোমারে পুকুর থেকে মা-মেয়ের মৃত্যুদেহ উদ্ধার।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: নীলফামারীর ডোমারে ৭মাস বয়সী শিশুকন্যাসহ ভারসাম্যহীন এক মায়ের মৃত্যুদেহ উদ্ধার করা হয়েছে। ভারসাম্যহীন মা আলেফ নুরা (৩২) ভোগডাবুড়ী ইউনিয়নের নিজ ভোগডাবুড়ী প্রগতিপাড়ার ইসমাইল হোসেনের স্ত্রী ও তার ৭মাস বয়সী শিশুকন্যা ইসরাত জাহান তাওসীন।
মৃত আলেফ নুরার বড় মেয়ে ইভা (১২) জানায়, বুধবার সকাল ৭টার দিকে ছোট বোন ইসরাত জাহান পায়খানা করলে, পরিস্কার করার জন্য টিউবওয়েলে যায় তার মা আলেফ নুরা। কিছুক্ষন পরে মা’কে খুজঁতে যায় ইভা। মা’কে দেখতে না পেয়ে তার বাবাকে জানালে, পরিবারের লোকজন বাড়ীর চারপাশ খুজাখুজি শুরু করে। সকাল ১০টার দিকে প্রতিবেশীরা পুকুরের পানিতে মা-মেয়েকে ভাসতে দেখে আলেফ নুরার স্বামীকে খবর দেয়। খবর পেয়ে স্বজনরা মা-মেয়ের মৃত্যুদেহ উদ্ধার করে।
ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, মা-মেয়ের মুত্যদেহ উদ্ধার করা হয়েছে।আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST