ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
নীলফামারীর ডোমারে পুকুর থেকে মা-মেয়ের মৃত্যুদেহ উদ্ধার।

নীলফামারীর ডোমারে পুকুর থেকে মা-মেয়ের মৃত্যুদেহ উদ্ধার।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: নীলফামারীর ডোমারে ৭মাস বয়সী শিশুকন্যাসহ ভারসাম্যহীন এক মায়ের মৃত্যুদেহ উদ্ধার করা হয়েছে। ভারসাম্যহীন মা আলেফ নুরা (৩২) ভোগডাবুড়ী ইউনিয়নের নিজ ভোগডাবুড়ী প্রগতিপাড়ার ইসমাইল হোসেনের স্ত্রী ও তার ৭মাস বয়সী শিশুকন্যা ইসরাত জাহান তাওসীন।
মৃত আলেফ নুরার বড় মেয়ে ইভা (১২) জানায়, বুধবার সকাল ৭টার দিকে ছোট বোন ইসরাত জাহান পায়খানা করলে, পরিস্কার করার জন্য টিউবওয়েলে যায় তার মা আলেফ নুরা। কিছুক্ষন পরে মা’কে খুজঁতে যায় ইভা। মা’কে দেখতে না পেয়ে তার বাবাকে জানালে, পরিবারের লোকজন বাড়ীর চারপাশ খুজাখুজি শুরু করে। সকাল ১০টার দিকে প্রতিবেশীরা পুকুরের পানিতে মা-মেয়েকে ভাসতে দেখে আলেফ নুরার স্বামীকে খবর দেয়। খবর পেয়ে স্বজনরা মা-মেয়ের মৃত্যুদেহ উদ্ধার করে।
ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, মা-মেয়ের মুত্যদেহ উদ্ধার করা হয়েছে।আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST